বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

দুবাইয়ে আনুশকার বর্ষবরণ

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বছর শেষের রাতটুকুর জন্য বিশেষ অপেক্ষা ছিল। কন্যাকে দেখা গেল না সঙ্গে, বেড়াতে বেরিয়ে পড়েছিলেন বিরাট কোহলি আর আনুশকা শর্মা। দুবাইয়ের বিলাসবহুল এক রেস্তরাঁয় নৈশ্যভোজ সারলেন একসঙ্গে। হাতে হাত জড়িয়ে ছবি পোস্ট করলেন বিরাট। সাদা পোশাকে ছিলেন ক্রিকেটতারকা। অন্য দিকে অনুষ্কা ছিলেন কালো পোশাকে। সাদায়-কালোয় পরস্পরের পরিপূরক হিসেবে ধরা দিলেন বছর শেষেও, গোটা বছর যেমন ছিলেন। তারা শুধু যে স্বামী-স্ত্রী নন, প্রাণের দোসর! বর্ষবরণের আগেই দুবাইয়ে উড়ে গিয়েছিলেন দম্পতি। সঙ্গে গিয়েছে কন্যা ভামিকাও। বছরের শেষ দিনটিকে পরিপূর্ণভাবে উপভোগ করতে দেখা যায় জুটিকে। সূর্যোদয়ের ছবিও ভাগ করে নিয়েছিলেন তারা। আকাশজুড়ে নীল-গোলাপির খেলা। বিলাসবহুল হোটেলের পুলের সামনে দাঁড়িয়ে হাতে হাত রেখে ২০২২ সালের শেষদিনের সূর্যোদয় দেখেছেন আনুশকা-বিরাট। সেই ছবি দিয়ে বিরাট লেখেন, ‘২০২২ সালের শেষ সূর্যোদয়।’ স্বামীর পোস্ট শেয়ার করেন আনুশকা। সোহাগে-আদরেই বছর পার। নতুন বছরে পরস্পরকে আরো বোঝার প্রতিশ্রæতি দিয়েছেন তারা।
দুবাই হোক বা মুম্বাই, সর্বত্র তাদের সম্পর্কের রসায়ন চোখে পড়ে। অভিনেত্রী ছবির ক্যাপশনে লেখেন, ‘এই শহর, আলো এবং আমরা।’
বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ জিতেছে ভারতীয় দল। অন্য দিকে, ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির শুটিংও শেষ করেছেন আনুশকা । তাই পুরনো বছরের শেষ থেকে নতুন বছরের শুরুর পর্বে কিছুটা অন্য স্বাদ পেতে চাইলেন সদাব্যস্ত দম্পতি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়