রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

প্রবাসী কল্যাণ ব্যাংক : ১০২তম গফরগাঁও শাখা উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রবাসী কল্যাণ ব্যাংকের ১০২তম শাখা হিসেবে ময়মনসিংহ গফরগাঁও শাখা গত ৩০ ডিসেম্বর উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ-১০ আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।
বিশেষ অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ও ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. আহমেদ মুনিরুছ সালেহীন এবং মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটির এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মো. ফসিউল্লাহ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মজিবর রহমান।
এছাড়া গফরগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আশরাফ উদ্দিন বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবিদুর রহমান, গফরগাঁও পৌরসভার মেয়র এস এম ইকবাল হোসেন সুমন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ মো. আবুল কাসেম, স্থানীয় রাজনৈতিক ব্যক্তি, সরকারি ও বেসরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা, প্রবাসী কল্যাণ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাসহ গফরগাঁওয়ের গণ্যমান্য ব্যক্তি ও ব্যবসায়িক প্রতিনিধি উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়