ঢাবিতে পর্দা নামল নন-ফিকশন বইমেলার

আগের সংবাদ

কালো মানিকের জন্য শোকার্ত বিশ্ব

পরের সংবাদ

মেঘনা ব্যাংক এনেছে ‘মেঘনা একসেস’

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মেঘনা ব্যাংক লিমিটেড আনুষ্ঠানিকভাবে করপোরেট ইন্টারনেট ব্যাংকিং সলিউশন এবং রিয়েল টাইম ডিস্ট্রিবিউটেড ক্যাশ কালেকশন সলিউশন ‘এন্ড-টু-এন্ড ডিজিটাল সার্ভিস’ চালু করেছে। ‘মেঘনা একসেস’ সার্ভিসটি ব্যবহার করে করপোরেট গ্রাহকরা নিজ কর্মস্থলে বসেই প্রয়োজনীয় ব্যাংকিং কার্যক্রম সম্পন্ন করতে পারবেন। এই সার্ভিসের মাধ্যমে করপোরেট অনলাইন সেবা এবং পাবলিক সেক্টর সংস্থাগুলোর জন্য প্রয়োজনীয় নিরাপত্তা নিশ্চিত করে ইন্টারনেটের মাধ্যমে অর্থ সংগ্রহ এবং অর্থ প্রদানের জন্য কার্যকর ভূমিকা পালন করবে।
পাশাপাশি ‘মেঘনা একসেস’ নিয়ে এলো ভার্চুয়াল একাউন্টিং সলিউশন। করপোরেট কোম্পানি তাদের ডিস্ট্রিবিউটর, কালেকশন (বিটুবি), ডিলার পেমেন্ট একটি সিঙ্গেল অপারেটিভ একাউন্ট দিয়ে পরিচালনা করতে পারবে।
মেঘনা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আর কে হোসেন সম্প্রতি ঢাকায় ব্যাংকের প্রধান কার্যালয়ে নতুন এই সার্ভিসটি চালু করেন। এ সময় ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়