ঢাকা বিশ্ববিদ্যালয় : কলা অনুষদ ডিনস অ্যাওয়ার্ড পেলেন ১৮৬ শিক্ষার্থী

আগের সংবাদ

উৎসবে মিলবে না সব বই

পরের সংবাদ

জমজমাট নতুন বছরের অপেক্ষা শ্রুতির

প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : নতুন বছর বেশ ভালোভাবেই শুরু হতে যাচ্ছে দক্ষিণী অভিনেত্রী শ্রæতি হাসানের। একদিকে চুটিয়ে প্রেম করছেন প্রেমিক শান্তনু হাজারিকার সঙ্গে। অন্যদিকে আসছে বছরে নতুন সিনেমায় দেখা যাবে তাকে। সদ্য শুটিং শেষ করলেন হলিউডের সিনেমা ছবি ‘দি আই’রও। তিন বছর হয়ে গেল প্রেম করছেন, অথচ সদ্য বিষয়টি প্রকাশ্যে এনেছেন শ্রæতি হাসান। প্রেমিক শান্তনু হাজারিকাকে পেয়ে জীবন বদলে গেছে কমল হাসানের কন্যার। প্রেমিকের প্রশংসা করতে পারলে তিনি নাকি আর কিছুই চান না!
সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রæতি জানান, শান্তনু শুধু প্রেমিক নন, তার সবচেয়ে ভালো বন্ধু। সম্পর্কে থেকে বোঝাপড়া আরও গভীর হয়েছে দু’জনের। শ্রæতির কথায়, ‘ভালো মানুষের সংস্পর্শে ইতিবাচক বদল আসে শুনেছিলাম। এখন নিজের জীবন দিয়ে বুঝি। শান্তনুর জন্যই আমি এত শান্ত আর দয়ালু হয়ে উঠেছি। আগে অসহিষ্ণু ছিলাম।’ ছোটবেলায় যাকে সবচেয়ে বেশি ভয় পেতেন, তিনিই এখন বন্ধু! তার মতে, শান্তনু খুবই দয়ালু, শান্ত এবং চিন্তাশীল। তাকে অনুসরণ করে নিজেকে সংশোধন করার চেষ্টা করে চলেন শ্রæতি। প্রেমিকের প্রতি ভালোবাসায়, গর্বে বুক ভরে ওঠে অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। প্রেমিক শান্তনুর সঙ্গে অনেক ছবি আর ভিডিও পোস্ট করেন এই নায়িকা। তবে নতুন বছর বেশ গুছিয়ে শুরু হতে চলেছে। শ্রæতি অভিনীত ‘সালার’ প্রেক্ষাগৃহে আসবে ২০২৩ সালে। সে ছবিতে প্রভাসের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়