শামসুজ্জামান দুদু : বিএনপির রূপরেখায় ভয় পেয়েছে সরকার

আগের সংবাদ

আলোচনায় কূটনৈতিক শিষ্টাচার : গণতন্ত্রের সমস্যা হলে গণতান্ত্রিক বিশ্ব কথা বলে, ক্ষমতা পরিবর্তনের সঙ্গে পাল্টে যায় রাজনীতিকদের অবস্থান

পরের সংবাদ

বাংলার গায়েনে চ্যাম্পিয়ন বাঁধন

প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : আরটিভির রিয়েলেটি শো ‘বাংলার গায়েন সিজন-২’-এর চ্যাম্পিয়ন হয়েছেন বাঁধন মোদক। প্রথম রানার-আপ হয়েছেন যৌথভাবে শান্তা ইসলাম ও সাথী আক্তার। দ্বিতীয় রানার-আপ সোহেল ভেরো। ২০ ডিসেম্বর রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হয় গ্র্যান্ড-ফিনালের জমকালো আয়োজন। অনলাইনে ‘বাংলার গায়েন সিজন-২’-এর দেশি এবং বিদেশি শিল্পীদের আবেদন জমা হয় ২৭ হাজারের অধিক। সেখান থেকে বাছাইকৃত ৫ হাজার প্রতিযোগীর মধ্য থেকে ১৫০ জনকে নিয়ে স্টুডিও অডিশন রাউন্ড শুরু হয়। এরই ধারাবাহিকতায় ৬ জনকে নিয়ে অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে। বেঙ্গল সিমেন্ট নিবেদিত ‘বাংলার গায়েন সিজন-২’-এর পুরো আয়োজনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন সংগীত পরিচালক শওকত আলী ইমন ও ইমন সাহা এবং গীতিকবি কবির বকুল। চূড়ান্ত প্রতিযোগিতায় ছয় ফাইনালিস্টের সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন দেশের তরুণ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী নোলক, কোনাল, রন্টি দাশ, রাশেদ, কিশোর ও আশিক। অনুষ্ঠান শেষ হয় ফল ঘোষণা ও আতশবাজির মধ্য দিয়ে। আরো উপস্থিত ছিলেন বাউলশিল্পী শফি মণ্ডল, শিল্পী রফিকুল আলম, আবিদা সুলতানা প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়