ঢাকা মহানগর আ.লীগ : দক্ষিণে সমাবেশ উত্তরে বিক্ষোভ আজ

আগের সংবাদ

১০ দাবিতে যুগপৎ আন্দোলন : ঢাকার গণসমাবেশ থেকে বিএনপির ঘোষণা > ২৪ ডিসেম্বর দেশব্যাপী গণমিছিলের কর্মসূচি

পরের সংবাদ

অটোগ্রাফ বিলোচ্ছেন

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

তিনি কাজল এবং অজয় দেবগনের মেয়ে নায়সা। নেটমাধ্যমে তাকে ঘিরে জল্পনার অন্ত নেই। নায়সা দেবগনের নিজস্বী হোক বা ঘোরাফেরার ছবি সবকিছুতেই হামলে পড়েন, এমন অনুরাগীর সংখ্যাও বড় একটা কম নয়। কাজল এবং অজয়ের মতো নায়সাকেও পর্দায় দেখতে মুখিয়ে রয়েছেন তার অনুরাগীরা। অনেকে তো আবার দাবি করে বসেছেন, ২০২৩ সালেই বলিউড ফিল্মে দেখা যাবে নায়সাকে। যদিও নায়সা কিংবা তার বাবা-মা, এই বিষয়ে কেউ-ই স্পষ্ট করে কিছুই জানাননি। এই মুহূর্তে সিঙ্গাপুরে স্কুলে পড়ছেন বলিউডের অন্যতম জনপ্রিয় এই তারকা-সন্তান। পড়াশোনার ফাঁকে কখনো তাকে দেখা গেছে ইনস্টাগ্রামের পাতায়। কখনো আয়নার সামনে দাঁড়িয়ে নিজস্বী তুলছেন। কখনো বা বন্ধু-বান্ধবের সঙ্গে রেস্তোরাঁয় বসে চুটিয়ে আড্ডা দিচ্ছেন। নায়সার প্রায় প্রতি মুহূর্তের হালহকিকত জানা যায় তার সমাজমাধ্যমের পাতায়। তবে সে ভাবে প্রচারের আলোয় না এসেই জনপ্রিয় হয়ে উঠেছেন নায়সা। রীতিমতো অটোগ্রাফ বিলোচ্ছেন কাজলের মেয়ে, জানালেন গর্বিত মা কাজল। নায়সার মতো কাজলও তারকা-সন্তান, তনুজা ও সোমু মুখোপাধ্যায়ের মেয়ে তিনি। কিন্তু ফিল্মি পরিবার থেকে এসেও এত কম বয়সে জনপ্রিয়তা পাননি তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজল জানান, তারা যে সময় বড় হয়েছেন, তখন সমাজমাধ্যমের রমরমা না থাকায় যে ভাবে খুশি ঘুরে বেড়াতে পেরেছেন। কাজলের কথায়, ‘আমাদের জীবনটা অনেক সহজ ছিল। কিছু মানুষ জানতেন আমি তনুজার মেয়ে, ওই অতটুকুই। কিন্তু এখনকার মতো নয়। সিঙ্গাপুরেও লোকজন বাস থামিয়ে নাইসার স্বাক্ষর নিয়েছে।’ পাঁচ বছরের প্রেম। তার পর ১৯৯৯ সালে বিয়েবন্ধনে আবদ্ধ হন কাজল-অজয়। ২০০৩ সালে জন্ম নায়সার। তারও বেশ কয়েক বছর পর ছেলে যুগের জন্ম ২০১০ সালের সেপ্টেম্বরে। হ মেলা ডেস্ক
প্রশ্ন, তা হলে কি আগামী বছরে বলিউডে অভিষেক ঘটবে নায়সার? কাজল জানিয়েছেন, নিজের মতকে ছেলে যুগ বা মেয়ে নায়সার উপরে চাপিয়ে দেবেন না। নায়সা ফিল্মে অভিনয় করতে চাইলে বরং উৎসাহই দেবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়