মৃত্যুবার্ষিকী আজ : সাবেক মেয়র হানিফ স্মরণে নানা কর্মসূচি

আগের সংবাদ

সমাবেশ ঘিরে দুপক্ষের হুঙ্কার : বিএনপি নেতাদের বক্তৃতায় প্রচ্ছন্ন হুমকি > ছাড় না দেয়ার ঘোষণা আওয়ামী লীগ নেতাদের

পরের সংবাদ

জুটি হলেন ইমন-দীঘি

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : প্রথমবার একসঙ্গে কাজ করলেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। দেশের বিভিন্ন অঞ্চলের ৯টি প্রচলিত বিয়ের হলুদের গান নিয়ে তৈরি হয়েছে পাঁচ মিনিটের ম্যাশআপ মিউজিক্যাল ফিল্ম ‘হলদি মিক্সড’, যেখানে কাজ করেছেন তারা। মিউজিক্যাল ফিল্মটি পরিচালনা করেছেন সোহেল রাজ। তিনি জানান, ‘গানটির মধ্য দিয়ে পুরান ঢাকার একটি বিয়েবাড়ির দুই পরিবারের সদস্যদের চরিত্রগুলো তুলে এনেছি। সেখানে দুই পরিবারের সদস্যরা পাল্টাপাল্টি গানে অংশ নিয়েছেন। হলুদের অনুষ্ঠানে মেয়ে ও ছেলেপক্ষের পরিবারের সদস্যদের মধ্যে আনন্দ, খুনসুটি ও হইচই ফুটে উঠেছে।’ ইমন বলেন, ‘এটি গল্পভিত্তিক মিউজিক্যাল ফিল্ম। একটি হলুদের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যদের মধ্যকার গল্প বলা হয়েছে এখানে। আর দীঘি নাচে বেশ পারদর্শী। ওর সঙ্গে কাজটি করে বেশ আরাম পেয়েছি।’
দীঘি বলেন, নতুন একটি অভিজ্ঞতা। আগে মিউজিক ভিডিওতে কাজ করেছি। কিন্তু এ রকম বিয়ের হলুদের অনুষ্ঠানের সেট ফেলে, সাজিয়ে আগে কাজ করিনি। সিনেমার আদলেই শুটিং হয়েছে। ইমন ভাইয়ের সঙ্গেও প্রথম কাজ করলাম। শুটিংয়েও বেশ মজা করেছি। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে একটি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে মিউজিক্যাল ফিল্মটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়