নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

আগের সংবাদ

তিন কারণে ভালো ফলাফল : সংক্ষিপ্ত সিলেবাস, প্রশ্নপত্রে সুবিধা ও সাবজেক্ট ম্যাপিংয়ের প্রভাবে পাসের হার বেড়েছে এসএসসি ও সমমান পরীক্ষায়

পরের সংবাদ

রাকাব : ২৭৩ কোটি টাকা বকেয়া ঋণ আদায়

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গত ২২ ও ২৩ নভেম্বর রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) সব শাখায় একযোগে ঋণ আদায় মহাক্যাম্প সফলভাবে সম্পন্ন হয়। এই মহাক্যাম্পে ১৪১০৮ জন ঋণ গ্রহীতার কাছে থেকে প্রায় ২৭৩ কোটি ৩০ লাখ টাকা বকেয়া ঋণ আদায় করা হয়। এর মধ্যে শ্রেণিকৃত ঋণের পরিমাণ ছিল ২৭ কোটি ২০ লাখ টাকা, সম্ভাব্য শ্রেণিকৃত ঋণ ১৯৮ কোটি ২২ লাখ টাকা, পুনঃতফশীলকৃত ঋণ ২১ কোটি ৯৪ লাখ টাকা, এক্সিট সুবিধার আওতায় প্রদানকৃত ঋণ এবং অন্যান্য ঋণ হতে আদায় ২৫ কোটি ৯৪ লাখ টাকা।
এর মধ্যে রাজশাহী বিভাগ ১৫৪ কোটি ৯৭ লাখ, রংপুর বিভাগ ১১৭ কোটি ৬১ লাখ এবং স্থানীয় মুখ্য কার্যালয় ৭১ লাখ টাকা ঋণ আদায় করে। মহাক্যাম্পে ঋণ আদায়ের পাশাপাশি বিভিন্ন হিসাবের মাধ্যমে ৩০ কোটি ৬৯ লক্ষ টাকা আমানত সংগ্রহ এবং উল্লেখযোগ্য পরিমাণ ঋণ বিতরণ করা হয়। দুই দিনব্যাপী এ ঋণ আদায় মহাক্যাম্পে ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীসহ বিভিন্ন জোনের জোনাল ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন।
ব্যাংক ব্যবস্থাপনা কমিটির আশা- মহাক্যাম্পে ঋণ আদায়ের ধারাবাহিকতা বজায় রেখে আগামী ডিসেম্বরের মধ্যে সব প্যারামিটারে কাক্সিক্ষত লক্ষ্যমাত্রা অর্জন করা সম্ভব হবে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়