নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

আগের সংবাদ

তিন কারণে ভালো ফলাফল : সংক্ষিপ্ত সিলেবাস, প্রশ্নপত্রে সুবিধা ও সাবজেক্ট ম্যাপিংয়ের প্রভাবে পাসের হার বেড়েছে এসএসসি ও সমমান পরীক্ষায়

পরের সংবাদ

জনতা ব্যাংকের ডিএমডি আব্দুল্লাহ আল মামুন

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পদোন্নতি পেয়ে সম্প্রতি ড. মো. আব্দুল্লাহ আল মামুন জনতা ব্যাংকে ডিএমডি হিসেবে যোগদান করেছেন। জনতা ব্যাংকে যোগ দেয়ার আগে তিনি অগ্রণী ব্যাংকের ইন্ডাস্ট্রিয়াল ক্রেডিট ডিভিশনে জিএম হিসেবে দায়িত্ব পালন করেন।
চাকরির বিভিন্ন পর্যায়ে তিনি আন্তর্জাতিক বিভাগ, ট্রেজারি বিভাগ, এসমএই, আরসিডি, এসএফডি, ইএন্ডইডি, পিসিএসডি (কমন ও প্রিন্টিং), সিপিসিআরএমডি, ক্রেডিট কমিটি, আমিন কোর্ট করপোরেট শাখা, গুলশান করপোরেট শাখা, বনানী করপোরেট শাখা এবং মহাখালী করপোরেট শাখায় দায়িত্ব পালন করেন।
ড. মামুন নেপাল মালয়েশিয়াসহ দেশে-বিদেশে ব্যাংকিং পেশায় প্রশিক্ষণ ও কর্মশালায় অংশগ্রহণ করেন। তিনি দি ইন্ডাস্ট্রিয়াল ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট ইন বাংলাদেশ বিষয়ে আমেরিকান ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, ক্যালিফোর্নিয়া থেকে (ব্যাংকিং এন্ড ফিন্যান্স বিভাগ) ২০১৮ সালে পিএইচডি ডিগ্রি অর্জন করেন। এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে ২০০৬ সালে ব্যাংকিং এন্ড ফিন্যন্সে এমবিএ ডিগ্রি এবং ১৯৮৭ সালে খুলনা বিআইটি (কুয়েট) থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি অর্জন করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়