মোজাম্মেল-প্রণয় সাক্ষাৎ : কলকাতার থিয়েটার রোডের সেই বাড়িটি চেয়েছে বাংলাদেশ

আগের সংবাদ

কাদের সঙ্গে ডায়লগ করব? মহিলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রীর প্রশ্ন

পরের সংবাদ

গাজীপুর : নিখোঁজের দুদিন পর শিশুর লাশ উদ্ধার 

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে নিখোঁজের দুদিন পর পুকুর থেকে ভাসমান অবস্থায় এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বাসন থানার উপ-পরিদর্শক মোহাম্মদ আলী।
মৃত মোহাম্মদ আলী (৭) চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার মাইঝপাড়া গ্রামের আয়নাল হোসেনের ছেলে। আয়নাল তার পরিবার নিয়ে গাজীপুর নগরীর ইটাহাটা এলাকায় ভাড়া থাকেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার দুপুরে বাড়ির পাশে খেলতে যায় মোহাম্মদ আলী। বাড়িতে না ফেরায় রাত ৮টার দিকে খোঁজাখুঁজি করেন স্বজনরা। পরের দিন সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজির পর এলাকায় মাইকিং করা হয়। এরপর বাসন থানায় সাধারণ ডায়েরি করেন শিশুটির মা। গতকাল শুক্রবার সকালে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ আলমের বাড়ির পেছনে একটি পুকুরে মোহাম্মদ আলীর ভাসমান মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
উপ-পরিদর্শক মোহাম্মদ আলী বলেন, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পুকুরের পানিতে ডুবে শিশুটি মারা গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়