মোজাম্মেল-প্রণয় সাক্ষাৎ : কলকাতার থিয়েটার রোডের সেই বাড়িটি চেয়েছে বাংলাদেশ

আগের সংবাদ

কাদের সঙ্গে ডায়লগ করব? মহিলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রীর প্রশ্ন

পরের সংবাদ

আলেশামার্ট : চেয়ারম্যান ও পরিচালকদের গ্রেপ্তার দাবি

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ই-কমার্স প্রতিষ্ঠান আলেশামার্টের চেয়ারম্যান মঞ্জুর আলম শিকদার, পরিচালক সাদিয়া চৌধুরী ও জান্নাতুল নাহারের বিরুদ্ধে চেক প্রতারণার মামলায় আদালত হতে গ্রেপ্তারি ওয়ারেন্ট জারি হয়। কিন্ত এখনো তাদের গ্রেপ্তার করা হয়নি। তাদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন আলেশামার্টের প্রতারণার শিকার গ্রাহকরা। সেইসঙ্গে আলিশামার্টের সম্পত্তি বাজেয়াপ্ত এবং বিক্রি করে গ্রাহকদের পাওনা পরিশোধ করার জন্য বাণিজ্য মন্ত্রণালয়কে পদক্ষেপ নেয়ার দাবি জানান গ্রাহকরা।
ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে গতকাল শুক্রবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে তারা এসব দাবি জানান। ভূক্তভোগী সান্তুনু দাসের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভুক্তভোগী গ্রাহক টিটু নাগ তানিমা দাস, জাহাঙ্গীর হোসেন, নাজমুল হোসেন, তানভীরুল ইসলাম প্রমুখ। গ্রাহকদের পক্ষে সান্তনু দাস বলেন, আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। ওয়ারেন্ট থাকার পরও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের গ্রেপ্তার করছে না। এমনকি, আলেশামার্টের চেয়ারম্যান মঞ্জুর আলম শিকদার মাঝে মাঝে ফেসবুক লাইভে এসে প্রমাণ করতে চান যে, তিনি অনেক ক্ষমতাধর। তাকে গ্রেপ্তার করা যাবে না। আলেশামার্টের চেয়ারম্যানসহ প্রতারণার সঙ্গে সংশিষ্টদের দেশত্যাগে নিষেধাজ্ঞা দেয়ার দাবি তোলে রবিন্দ্রনাথ বর্মণ বলেন, গ্রেপ্তারি ওয়ারেন্ট জারি হওয়া ব্যক্তিদের এবং তাদের পরিবারের সদস্যদের বিদেশ যাওয়া নিষিদ্ধ করতে হবে। তারা বিদেশ পালিয়ে গেলে গ্রাহকদের সব দায় বাণিজ্য মন্ত্রণালয় ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নিতে হবে।

মঞ্জুর আলম শিকদারকে অবিলম্বে গ্রেপ্তার করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রধানমন্ত্রী, প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ করেন প্রতারণার শিকার গ্রাহকরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়