অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

ব্র্যাক ব্যাংক : ২০২২ সালেও প্রবৃদ্ধি অর্জন অব্যাহত

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ব্যবসায়িক প্রতিকূলতা সত্ত্বেও ব্র্যাক ব্যাংক ২০২২ সালে ব্যালেন্স শিটে উল্লেখযোগ্য প্রবৃদ্ধি অর্জন করেছে। ২০২২ সালের প্রথম নয় মাসে সহযোগী প্রতিষ্ঠানসহ ৩৮০ কোটি টাকা করপরবর্তী মুনাফা অর্জন করেছে, যা ২০২১ সালের চেয়ে ১২ শতাংশ বেশি। এককভাবে করপরবর্তী মুনাফা হয়েছে ৩৯২ কোটি টাকা।
গত ১৬ নভেম্বর ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে ২০২২ সালের তৃতীয় প্রান্তিকের আর্থিক ফলাফল ঘোষণা করে ব্র্যাক ব্যাংক।
স্থানীয় ও বিদেশি বিনিয়োগ বিশ্লেষক, পোর্টফোলিও ম্যানেজার ও পুঁজিবাজার বিশেষজ্ঞদের অংশগ্রহণে আয়োজিত অনুষ্ঠানটি ব্যাংকের সামাজিক যোগাযোগমাধ্যমেও সরাসরি স¤প্রচার করা হয়।
অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও সেলিম রেজা ফরহাদ হোসেন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) এন্ড সিএফও এম মাসুদ রানা এফসিএ, ডিএমডি এন্ড সিওও মো. সাব্বির হোসেন, ডিএমডি এন্ড হেড অব করপোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান, ডিএমডি এন্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন প্রমুখ ব্যাংকের আর্থিক ফলাফল, অর্জন, অগ্রগামী অবস্থান ও ভবিষ্যতের ব্যবসায়িক কৌশল তুলে ধরেন এবং বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়