রাষ্ট্রবিরোধী বক্তব্য : শিশুবক্তা রফিকুলের বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

ঢাবি সমাবর্তনে রাষ্ট্রপতি : বিশ্ববিদ্যালয়ের কাজে স্বচ্ছতা থাকতে হবে

পরের সংবাদ

এফএসআইবিএল : মানিলন্ডারিং প্রতিরোধে কর্মশালা

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের সব শাখা মানিলন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তাদের নিয়ে দিনব্যাপী মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধবিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) প্রধান মো. মাসুদ বিশ্বাস এবং সভাপতিত্ব করেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামলেকো মুহাম্মদ মোস্তফা খায়ের। কর্মশালায় বাণিজ্য ও বিনিয়োগভিত্তিক মানিলন্ডারিং প্রতিরোধ এবং সার্বিক মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ে সেশন পরিচালনা করেন বিএফআইইউ-এর অতিরিক্ত পরিচালক কামাল হোসেন এবং যুগ্ম পরিচালক মো. মঈন উদ্দীন। অনুষ্ঠানে ব্যাংকের এএমএল এন্ড সিএফটি ডিভিশনের প্রধান ও ইভিপি ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সব আঞ্চলিক প্রধান ও প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়