জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

নরসিংদীতে বাস ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরায় যাত্রীবাহী বাস এবং পিকআপভ্যানের ত্রিমুখী সংঘর্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হন আরো ১০ জন। গতকাল মঙ্গলবার ভোর ৪ টায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের নীলকুঠি এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ধর্মতীর্থ দিঘীরপাড়া গ্রামের ধনঞ্জয় চন্দ্র দাশের ছেলে সানন্দ দাস (৫৫), একই উপজেলার চৌরাগুধা গ্রামের ইসমাইল মিয়ার ছেলে মো রেনু মিয়া (৬৬) ও চৌরাগুধা গ্রামের কালাম মিয়ার ছেলে মো. কামাল মিয়া (৩৫)। তথ্য নিশ্চিত করেছেন কালিকচ্ছ ইউপি সদস্য মো. সাইদুর রহমান। তিনি জানান, ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় ঢাকা নেয়ার পথে নরসিংদী এলাকায় পৌঁছলে মো. কামাল মিয়া (৩৫) মারা যান। স্বজনরা তার লাশ বাড়ি নিয়ে যাচ্ছে।
আহতরা হলেন- পিকআপভ্যানের চালক আবদুল জলিল (৫৫), চালকের সহকারী মো. মাহমুদ আলী (৩৩), সুধাংশো দাশ (৪৫), সবুজ মিয়া (৩৩) ও ধর্মতীর্থ গ্রামের কেশব দাশ। আহতরা সবাই একই উপজেলার মাছ ব্যবসায়ী। বাকিদের পরিচয় জানা যায়নি। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভৈরবসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।
হাইওয়ে পুলিশ জানায়, ভোরে রায়পুরার নীলকুঠি এলাকায় একটি বিআরটিসি বাস চাকা পাঞ্চার হয়ে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় কিশোরগঞ্জের ভৈরবমুখী একটি যাত্রীবাহী বাস বিআরটিসিকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়।
ঠিক একই সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা নরসিংদীর ইটাখোলাগামী মাছভর্তি একটি পিকআপভ্যান ওই বাস দুটোকে ধাক্কা দেয়। একইসঙ্গে দুই বাস এবং পিকআপের সংঘর্ষে ঘটনাস্থলে দুজন এবং পরে আরো একজন নিহত হন। এ ঘটনায় আহত হন ১০ জন।
খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতদের লাশ উদ্ধার করে এবং আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করে। ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাম্মেল হক জানান, লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়