হাতিরঝিল লেক থেকে যুবকের লাশ উদ্ধার

আগের সংবাদ

এলসি-এনডোর্সমেন্টে বিড়ম্বনা : ডলার সংকটে মূলধনি যন্ত্রপাতি-কাঁচামাল আমদানি ব্যাহত > বিদেশ যাত্রায় বিপাকে সাধারণ মানুষ

পরের সংবাদ

পূবালী ব্যাংক ও আইসিএবি চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পূবালী ব্যাংক লিমিটেড এবং দি ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের (আইসিএবি) মধ্যে ডকুমেন্ট ভেরিফিকেশন সিস্টেম (ডিভিএস) সফটওয়্যার ব্যবহার সংক্রান্ত একটি সমঝোতা স্মারক সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে স্বাক্ষরিত হয়েছে।
সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) মোহাম্মদ আলী এবং আইসিএবির প্রেসিডেন্ট মো. শাহাদাত হোসেন এফসিএ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পূবালী ব্যাংকের সিএফও ও মহাব্যবস্থাপক মোহাম্মদ লিটন মিয়া এফসিএ এবং মহাব্যবস্থাপক- হাবিবুর রহমান, মো. শাহনেওয়াজ খান ও মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম মজুমদার উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

দেশের অ্যাকাউন্টিং পদ্ধতিতে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠার জন্য এবং নিরীক্ষা প্রতিবেদনের অপব্যবহার রোধ করার জন্য আইসিএবি এই সফ্টওয়্যার ডেটাবেস ডকুমেন্ট ভেরিফিকেশন সিস্টেম (ডিভিএস) চালু করে। ডিভিএস অ্যাকাউন্টিং সিস্টেমেটিকে আরো গ্রহণযোগ্য এবং নির্ভরযোগ্য করে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়