রিমান্ড শেষে মহিলা দল নেত্রী সুলতানা কারাগারে

আগের সংবাদ

দেশে কোনো দুর্ভিক্ষ হবে না > সোহরাওয়ার্দীর জনসমুদ্রে প্রধানমন্ত্রী : যারা বলেছিল বাংলাদেশ শ্রীলঙ্কা হবে, তাদের মুখে ছাই পড়েছে

পরের সংবাদ

শান্তিরক্ষী সার্জেন্ট মনজুর রহমানের জানাজা অনুষ্ঠিত

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কেনিয়ার নাইরোবিতে অবস্থিত লেভেল-৩ হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় মারা যাওয়া জাতিসংঘ শান্তিরক্ষী সার্জেন্ট মো. মনজুর রহমানের জানাজা গতকাল বৃহস্পতিবার ঢাকা সেনানিবাসে আর্মি এভিয়েশন হ্যাঙ্গারে অনুষ্ঠিত হয়। আইএসপিআর
জানাজায় সেনাবাহিনী প্রধানের পক্ষে সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ (সিজিএস) লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এসবিপি, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডিসহ ঢাকা সেনানিবাসের ঊধ্বর্তন কর্মকর্তা ও সব পদবির সদস্যরা উপস্থিত ছিলেন। এ সময় সিজিএস মৃত্যুবরণকারী শান্তিরক্ষীর সম্মানে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে ওই সেনাসদস্যদের মরদেহ নিজ বাড়ি (বাউফল, পটুয়াখালী) প্রেরণ করা হয়।
উক্ত সেনাসদস্য সুদান ও দক্ষিণ সুদানের মধ্যবর্তী বিশেষ প্রশাসিত এলাকা আবেইতে জাতিসংঘ শান্তিরক্ষা মিশন ইউনিসফা, ব্যানব্যাট-১ এ কর্মরত ছিলেন। তিনি গত ২৭ অক্টোবর চবৎরধহধষ অনংপবংং রোগের কারণে লেভেল-১ হাসপাতাল, কাদুগলিতে ভর্তি হন। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি হলে ০১ নভেম্বর ২০২২ তারিখ লেভেল-৩ হাসপাতাল, নাইরোবি, কেনিয়াতে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় গত ৩ নভেম্বর মারা যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়