রিমান্ড শেষে মহিলা দল নেত্রী সুলতানা কারাগারে

আগের সংবাদ

দেশে কোনো দুর্ভিক্ষ হবে না > সোহরাওয়ার্দীর জনসমুদ্রে প্রধানমন্ত্রী : যারা বলেছিল বাংলাদেশ শ্রীলঙ্কা হবে, তাদের মুখে ছাই পড়েছে

পরের সংবাদ

ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সমাপনী অনুষ্ঠান

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ বিমানবাহিনীর ৬৮তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠান গতকাল বৃহস্পতিবার ফ্লাইট সেফটি ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয়। সহকারী বিমানবাহিনী প্রধান (পরিকল্পনা) এয়ার ভাইস মার্শাল হাসান মাহমুদ খান, ওএসপি, জিইউপি, এনএসডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণোত্তীর্ণ কর্মকর্তাদের মধ্যে সনদপত্র বিতরণ করেন। আইএসপিআর
১০ সপ্তাহ মেয়াদি এ কোর্সে বাংলাদেশ বিমানবাহিনীর ১২ জন, বাংলাদেশ সেনাবাহিনীর ৩ জন, বাংলাদেশ নৌবাহিনীর ২ জন, নাইজেরিয়া বিমানবাহিনীর ১ জন, শ্রীলঙ্কা বিমানবাহিনীর একজন এবং সুদান বিমান বাহিনীর একজনসহ মোট ২০ জন কর্মকর্তা অংশ নিয়ে সফলভাবে কোর্সটি সম্পন্ন করেন।
স্কোয়াড্রন লিডার মুহাম্মাদ ইনতেখাব হোসেন কোর্সেসেরা নৈপুণ্যের জন্য ‘বিমানবাহিনী প্রধানের ট্রফি’ লাভ করেন। অনুষ্ঠানে বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ নৌবাহিনীর আমন্ত্রিত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়