রিমান্ড শেষে মহিলা দল নেত্রী সুলতানা কারাগারে

আগের সংবাদ

দেশে কোনো দুর্ভিক্ষ হবে না > সোহরাওয়ার্দীর জনসমুদ্রে প্রধানমন্ত্রী : যারা বলেছিল বাংলাদেশ শ্রীলঙ্কা হবে, তাদের মুখে ছাই পড়েছে

পরের সংবাদ

পদ্মা ব্যাংক-রিকো ইন্টারন্যাশনাল চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক শিক্ষার্থীদের ব্যাংকিং সেবা দিতে গেøাবাল এডুকেশন কনসালটেন্ট রিকো ইন্টারন্যাশনালের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। ১৯৯২ সাল থেকে বিদেশগামী শিক্ষার্থীদের সেবা দিয়ে আসছে রিকো ইন্টারন্যাশনাল।
গত ৮ নভেম্বর রাজধানীর মতিঝিলে রিকো ইন্টারন্যাশনালের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে পদ্মা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিওও জাবেদ আমিন ও রিকো ইন্টারন্যাশনালের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রফিকুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন হেড অব রিটেইল এন্ড এসএমই ব্যাংকিং রকিবুল হাসান চৌধুরী, হেড অব সেগমেন্টস নাফিসা আরা এবং মিরপুর শাখার শাখা ব্যবস্থাপক মো. রাইজুর রহমান।
চুক্তির আওতায় উচ্চশিক্ষা নিতে ইচ্ছুক শিক্ষার্থীদের রেমিট্যান্স পাঠানোসহ যাবতীয় ব্যাংকিং কার্যক্রমে সহযোগিতা করবে পদ্মা ব্যাংক। স্টুডেন্ট সেন্টারে অগ্রাধিকার ভিত্তিতে সেবা পাবেন রিকো ইন্টারন্যাশনালের বিদেশগামী শিক্ষার্থীরা। তাদের সহযোগিতায় থাকবে পদ্মা ব্যাংকের নিবেদিত রিলেশনশিপ ম্যানেজাররা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়