রিমান্ড শেষে মহিলা দল নেত্রী সুলতানা কারাগারে

আগের সংবাদ

দেশে কোনো দুর্ভিক্ষ হবে না > সোহরাওয়ার্দীর জনসমুদ্রে প্রধানমন্ত্রী : যারা বলেছিল বাংলাদেশ শ্রীলঙ্কা হবে, তাদের মুখে ছাই পড়েছে

পরের সংবাদ

নাইক্ষ্যংছড়ি : দপ্তরি হত্যায় দুই ছাত্র আটক, জব্দ রক্তমাখা দা

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি : নাইক্ষ্যংছড়ি উপজেলার চাকঢালা মহিউচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার দপ্তরি হাফেজ দিদারুল আলমকে হত্যার ঘটনায় মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র ছৈয়দুল আমিন (১৮) এবং অষ্টম শ্রেণির ছাত্র তানভিরুল ইসলাম আকাশকে আটক করা হয়েছে। আমিন ওই এলাকার মো. হোসেনের ছেলে। তানভিরুল ইসলামও একই এলাকার।গত বুধবার রাতে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ আটক ছৈয়দুল আমিনকে সঙ্গে নিয়ে ঘটনাস্থল খানাকা মসজিদের পুকুরের পাশের একটি ধানক্ষেত থেকে রক্তমাখা দা জব্দ করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছৈয়দুল আমিন খুনের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানার ওসি টান্টু সাহা। পুলিশ ও স্থানীয়রা জানান, আটক ছৈয়দুল আমিন ও নিহত দিদারের মধ্যে গত সোমবার ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর বিষয়ে তর্ক হয়। আমিন ওই ছাত্রীর সঙ্গে ক্লাস রুমে একান্তে কথা বলার সময় দপ্তরি দিদার দেখে ফেলেন। তিনি বিষয়টি মাদ্রাসা কর্তৃপক্ষকে জানালে ওইদিন বৈঠকে বসেন শিক্ষকরা। ঘটনার একদিন পর গত মঙ্গলবার রাতে দিদারকে দা দিয়ে গলায় কুপিয়ে হত্যা করা হয়।
থানার এসআই ধিমান বড়ুয়া বলেন, দুজনকে থানায় আনা হয় জিজ্ঞাসাবাদের জন্য। খুন হওয়া দিদারুলের পরিবার তাদের আসামি করে মামলা করলে গ্রেপ্তার দেখানো হবে।
নিহতের স্ত্রী খালেদা বেগম জানান, ঘটনার দিন তার স্বামী সন্ধ্যার আগে বাচ্চাদের জন্য নাস্তা আনবে বলে দোকানে যান। এশার নামাজ পড়ে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে।
স্থানীয়দের মধ্যে কয়েকজন জানান, দিদারুল হাফেজ হলেও দুই বছর আগে মাসিক ২ হাজার টাকা বেতনে দপ্তরির চাকরি নেন। সরকারিভাবে দপ্তরি নিয়োগের প্রক্রিয়া শুরু হলে সেখানে তিনি আবেদনও করেন। আর তারা তিনজন প্রতিদ্ব›দ্বী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়