রিমান্ড শেষে মহিলা দল নেত্রী সুলতানা কারাগারে

আগের সংবাদ

দেশে কোনো দুর্ভিক্ষ হবে না > সোহরাওয়ার্দীর জনসমুদ্রে প্রধানমন্ত্রী : যারা বলেছিল বাংলাদেশ শ্রীলঙ্কা হবে, তাদের মুখে ছাই পড়েছে

পরের সংবাদ

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল পরিচ্ছন্নতা কর্মীর

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে ট্রাকের ধাক্কায় সেকান্দার আলী (৫০) নামে সিটি করপোরেশনের এক পরিচ্ছন্ন কর্মী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল পৌনে ৮টার দিকে যাত্রাবাড়ী-ডেমরা সড়কে ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজ সংলগ্ন রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
যাত্রাবাড়ী থানার এসআই মো. আছাদুজ্জামান জানান, গতকাল সকালে একটি ভ্যানে করে কাজে যাচ্ছিলেন সেকান্দার। ভ্যানের পেছনে বসা ছিলেন তিনি। তখন পেছন থেকে ট্রাক ভ্যানটিকে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়ে ওই গাড়ির নিচে পৃষ্ট হন।
খবর পেয়ে মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। হেল্পারসহ গাড়ি চালককে ডেমরা থানা পুলিশ আটক করেছে বলে খবর পেয়েছি। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।
এদিকে সেকান্দারের সহকর্মী বাদশা মিয়া জানান, সেকান্দারের বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায়। ধলপুর পোড়া বস্তিতে থাকতেন। দিনমজুর হিসেবে সিটি করপোরেশনের পরিচ্ছন্ন কর্মীর কাজ করতেন। গতকাল সকালে একটি ভ্যানে করে কাজের উদ্দেশ্যে ডেমরা স্টাফ কোয়ার্টারের দিকে যাচ্ছিলেন তারা। ভ্যানটি চালাচ্ছিলেন বাদশা। বাম পাশে বসা ছিলেন নুরুল ইসলাম নামে একজন ও ডান পাশে বসা ছিলেন সেকান্দার। তখন পেছন থেকে ট্রাকটি ভ্যানে ধাক্কা দিলে সেকান্দার রাস্তায় ছিটকে পড়েন। পরে ওই গাড়ির চাকা তার মাথার উপর দিয়ে চলে যায়। ১ ছেলে ও ১ মেয়ের জনক তিনি। তার স্ত্রীর নাম হামিদা আক্তার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়