রিমান্ড শেষে মহিলা দল নেত্রী সুলতানা কারাগারে

আগের সংবাদ

দেশে কোনো দুর্ভিক্ষ হবে না > সোহরাওয়ার্দীর জনসমুদ্রে প্রধানমন্ত্রী : যারা বলেছিল বাংলাদেশ শ্রীলঙ্কা হবে, তাদের মুখে ছাই পড়েছে

পরের সংবাদ

কোস্ট গার্ড ডিজি : জেলেদের মাঝে জীবন রক্ষাকারী সামগ্রী বিতরণ

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন অধিনস্থ খুলনা জেলার অন্তর্গত কয়রার গোলখালীর প্রত্যন্ত এলাকার জেলেদের মধ্যে গতকাল বৃহস্পতিবার জীবন রক্ষাকারী উপকরণ হিসেবে লাইফ জ্যাকেট, লাইফবয় ও টর্চ লাইট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কোস্ট গার্ডের মহাপরিচালক রিয়ার এডমিরাল আশরাফুল হক চৌধুরী, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি। বিজ্ঞপ্তি
অনুষ্ঠানে বাংলাদেশ কোস্ট গার্ডের অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। এছাড়া কোস্ট গার্ডের মহাপরিচালক পশুর নদীতে কোস্ট গার্ডের আধুনিকায়নে নতুনভাবে সংযোজিত ঙরষ চড়ষষঁঃরড়হ ঈড়হঃৎড়ষ সরঞ্জাম সম্বলিত বোটসমূহের মাধ্যমে পানিতে অনিচ্ছাকৃতভাবে নিঃসরণকৃত তেল অপসারণ মহড়া অবলোকন করেন।
দেশের ঘূর্ণিঝড়, জলোচ্ছাস, বন্যা ও মহামারীসহ সব দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে বাংলাদেশ কোস্ট গার্ড সর্বদা প্রস্তুত রয়েছে এবং ক্ষতিগ্রস্ত এলাকায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে ত্রাণ ও পুনর্বাসনসহ কোস্ট গার্ডের নিয়মিত সহযোগিতা অব্যাহত আছে এবং ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম চলমান থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়