পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

দর হারানোর শীর্ষে শমরিতা

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সপ্তাহের চতুর্থ কার্যদিবস গতকাল বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে ১০৪টির বা ২৯.২১ শতাংশের শেয়ার ও ইউনিটের দর কমেছে। কোম্পানিগুলোর মধ্যে শমরিতা হসপিটালের শেয়ারের প্রতি বিনিয়োগকারীদের অনাগ্রহ ছিল সবচেয়ে বেশি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, আগের কার্যদিবসে শমরিতার শেয়ারের ক্লোজিং দর ছিল ৯১.৯০ টাকায়। আজ লেনদেন শেষে এর শেয়ারের ক্লোজিং দর দাঁড়ায় ৭৯.৩০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ১২.৬০ টাকা বা ১৩.৭১ শতাংশ কমেছে। এর মাধ্যমে শমরিতা হসপিটাল ডিএসইর টপটেন লুজার তালিকার শীর্ষে উঠে আসে। এদিন ডিএসইতে টপটেন লুজার তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে ইস্টার্ন কেবলসের ১১.৪২ শতাংশ, নাভানা ফার্মার ৭.৮৮ শতাংশ, মালেক স্পিনিংয়ের ৭.২৩ শতাংশ, লুব-রেফের ৬.৮৮ শতাংশ, ওরিয়ন ইনফিউশনের ৬.৬০ শতাংশ, মীর আখতারের ৬.৪৭ শতাংশ, সী পার্লের ৬.৩২ শতাংশ, ইস্টার্ন হাউজিংয়ের ৫.৬১ শতাংশ এবং ম্যাকসন্স স্পিনিংয়ের শেয়ার দর ৫.০৬ শতাংশ কমেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়