সংসদে অনির্ধারিত আলোচনা : বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : কাদের

আগের সংবাদ

একগুচ্ছ শর্ত আইএমএফের : ভর্তুকি কমানোয় জোর, ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, অর্থনৈতিক খাতে সুশাসন প্রতিষ্ঠা

পরের সংবাদ

বিশ্বকাপ ফুটবল : ওয়ালটন টিভিতে ‘হট সেল’ ক্যাম্পেইন

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দরজায় কড়া নাড়ছে দ্য গ্রেটেস্ট শো অন আর্থ খ্যাত ফিফা ফুটবল বিশ্বকাপ। এ উপলক্ষে টেলিভিশন ক্রেতাদের জন্য সারা দেশে ‘হট সেল’ ক্যাম্পেইন চালু করেছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। ক্যাম্পেইনের আওতায় ক্রেতাদের জন্য ওয়ালটনের নির্দিষ্ট মডেলের বেসিক এলইডি ও অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে দেয়া হচ্ছে বিশাল মূল্যছাড়। আছে আকর্ষণীয় ডিজাইনের জ্যাকেট ফ্রি। গতকাল ৭ নভেম্বর থেকে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত ওয়ালটন টিভির ক্রেতারা এসব সুবিধা পাবেন।
এছাড়া বড় পর্দায় ফুটবল বিশ্বকাপ দেখার আনন্দ আরো বাড়িয়ে তুলতে অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ নতুন ৩টি প্রিমিয়াম মডেলের অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি বাজারে ছেড়েছে ওয়ালটন। বাংলাদেশে এই প্রথম ওয়ালটন নিয়ে এসেছে ৫৫ ইঞ্চির পপ-আপ ক্যামেরার অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি ও স্মার্ট ডিএলইডি টিভি। এই দুটি প্রিমিয়াম মডেলের অ্যান্ড্রয়েড স্মার্ট টিভির দাম পড়বে যথাক্রমে ৯৯ হাজার ৯০০ টাকা ও ৮৪ হাজার ৯০০ টাকা। আছে ৩৬০ ডিগ্রি থ্রিডি সারাউন্ড সাউন্ড সিস্টেম সমৃদ্ধ নতুন মডেলের ৪৩ ইঞ্চি ফোর-কে ডলবি এ্যাটমস ও ডলবি ভিশন অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি। যার দাম পড়বে ৫০ হাজার ৯০০ টাকা। আর রয়েছে স? বেসিক এলইডি টিভিতে আকর্ষণীয় রিমোট ট্র্যাকার ফিচার।
গত ৬ নভেম্বর ওয়ালটন করপোরেট অফিসে হট সেল ক্যাম্পেইন এবং নতুন প্রিমিয়াম মডেলের টিভি উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির পরিচালক রিফাহ তাসনিয়া স্বর্ণা।
এ সময় আরো উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেকের ডিএমডি মোহাম্মদ হুমায়ূন কবীর, ওয়ালটন প্লাজা ট্রেডস-এর সিইও মোহাম্মদ রায়হান, সিনিয়র ইডি এস এম জাহিদ হাসান, সিএমও মোহাম্মদ ফিরোজ আলম, ওয়ালটন টিভির সিবিও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন, ওয়ালটন টিভির ম্যানেজমেন্ট কোঅর্ডিনেটর হুমায়রা হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়