৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

আমিন মোহাম্মদ গ্রুপের প্রকল্প পরিদর্শন

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আমিন মোহাম্মদ গ্রুপের আলোকিত বাংলাদেশ ও আশুলিয়া মডেল টাউন আবাসন প্রকল্পে মাঠ পর্যায়ে আরো দক্ষতা অর্জনের লক্ষে এবং প্লট নির্দিষ্ট সময়ে গ্রাহকদের মাঝে বুঝিয়ে দিতে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে আনন্দঘন পরিবেশে প্রকল্পসমূহ পরিদর্শন করেছেন আমিন মোহাম্মদ ল্যান্ডস ডেভেলপমেন্ট লিমিটেডের কর্মকর্তা-কর্মচারী। গত শুক্রবার সকালে আলোকিত বাংলাদেশ প্রকল্পে দোয়া, প্রকল্প সংশ্লিষ্ট স্থানীয় ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় ও আলোচনা সভার মাধ্যমে প্রকল্প পরিদর্শন উদ্বোধন করেন আমিন মোহাম্মদ ল্যান্ডস ডেভেলপমেন্ট লিমিটেডের নির্বাহী পরিচালক (অপারেশন) ফয়সাল এম রানা। বিজ্ঞপ্তি।

এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক আবুল কালাম মো. রেজাউল করিম, অর্থ ও হিসাব প্রধান কর্মকর্তা মীর মাহবুবুল বারি, পরিচালক সৈয়দ মোহাম্মদ ওয়াসিম, পরিচালক ইঞ্জিনিয়ার সাইদুর রহমান, পরিচালক সেলিনা আকতার প্রমুখ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়