সাগর-রুনি হত্যা মামলা : তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল ৯৩ বার

আগের সংবাদ

গ্যাস সংকট তীব্র হওয়ায় শঙ্কা : ৩৮০ কোটি ঘনফুট চাহিদার বিপরীতে বিতরণ ২৬০ কোটি ঘনফুট

পরের সংবাদ

হ্যালোইনে ‘হার্লি কুইন’ ক্যাটরিনা

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : প্রতি বছর অক্টোবর মাসের শেষ দিনে মৃতদের স্মরণে পালিত হয় হ্যালোইন। এখন ভারতীয়রাও এই উৎসব পালন করেন। প্রেতাত্মা ও অতৃপ্ত আত্মাদের উৎসর্গ করেই এই সেলিব্রেশন। সামনেই মুক্তি পাচ্ছে ক্যাটরিনার ‘ফোন ভূত’। সেই ছবির প্রচারে ব্যাপক ব্যস্ত নায়িকা। এর ফাঁকেই সময় বের করে হ্যালোইনের জন্য নিজেকে সাজালেন ক্যাটরিনা। ‘দ্য সুইসাইড স্কোয়াড’-এর জনপ্রিয় চরিত্রের আদলে হ্যালোইনে সাজ ক্যাটরিনার।
অভিনেত্রীকে ‘হার্লি কুইন’ হিসেবে দুর্দান্ত লাগছে, এককথায় মেনে নিল নেটপাড়া। ডিসি কমিকসের কুখ্যাত জোকারের সাইডকিক হিসেবে বিশেষভাবে সুপরিচিত হার্লি কুইন। ক্যাট এদিন মারগোট রবির ‘হার্লি কুইন’ চরিত্রটি ফুটিয়ে তুলেছেন।
‘দ্য সুইসাইড স্কোয়াড’ সিনেমার এই জনপ্রিয় চরিত্রের মতো সেজে অনুরাগীদের সঙ্গে হ্যালোইনের আনন্দ ভাগ করে নিলেন ক্যাটরিনা। প্রসঙ্গত, ‘ফোন ভূত’ ছবিতে সুন্দরী ভূতের চরিত্রে অভিনয় করেছেন ক্যাটরিনা। সঙ্গে আছেন সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টর। আগামী ৪ নভেম্বর মুক্তি পাবে ‘ফোন ভূত’। ছবিটি পরিচালনা করেছেন গুরমিত সিং।
আপাতত দম ফেলবার ফুরসত নেই ক্যাটরিনার। তার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। সালমানের সঙ্গে ‘টাইগার ৩’ শুটিং শেষ করেছেন নায়িকা। বিজয় সেতুপতির সঙ্গে ‘মেরি ক্রিসমাস’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া ফারহান আখতারের ‘জি লে জারা’ সিনেমাও রয়েছে ক্যাটের ঝুলিতে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়