সাগর-রুনি হত্যা মামলা : তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল ৯৩ বার

আগের সংবাদ

গ্যাস সংকট তীব্র হওয়ায় শঙ্কা : ৩৮০ কোটি ঘনফুট চাহিদার বিপরীতে বিতরণ ২৬০ কোটি ঘনফুট

পরের সংবাদ

চট্টগ্রামে জুয়া খেলার সরঞ্জামসহ গ্রেপ্তার ২০ জন কারাগারে

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীতে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ ২০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে নগরীর চান্দগাঁও থানার ইস্পাহানী জেটি রোড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন- মো. মনসুর (২৮), ইয়ার মাহমুদ (৪০), মো. শাহিন মিয়া (২৪), তোফাইল আহমদ (২৬), সাজ্জাদ চৌধুরী, মো. সোহাগ (৩০), মো. সাজ্জাদ হোসেন (১৯), মো. আবু তালেব (৩৪), মো. ইসমাইল (৩১), নুর মোহাম্মদ (৩৫), কামাল হোসেন (২৮), মো. দিদারুল ইসলাম ইরফান (৩১), মো. নাছির (২৫), মো. আজিজ (৩২), মো. মানিক হোসেন (৪২), সুমন দাশ (৩৫), আব্দুর রহমান (৫০), আব্দুছ সাত্তার (৩৯), এনামুল হক (৪৩) ও আহম্মদ আজাদ (৪০)।
চান্দগাঁও থানার ওসি মাঈনুর রহমান জানান, ইস্পাহানী জেটি রোড কলাবাগান লেদুর সেমি পাকা ঘর থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় নগদ ৩২ হাজার ১১০ টাকা, ৮ বান্ডেল জুয়া খেলার তাস, ১৮৬টি জুয়া খেলার খোলা তাস উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়