সাগর-রুনি হত্যা মামলা : তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল ৯৩ বার

আগের সংবাদ

গ্যাস সংকট তীব্র হওয়ায় শঙ্কা : ৩৮০ কোটি ঘনফুট চাহিদার বিপরীতে বিতরণ ২৬০ কোটি ঘনফুট

পরের সংবাদ

গোপন সভা : জামায়াতের ৫ নেতাকর্মী রিমান্ডে

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীতে মাসিক গোপন সভা করার সময় বিভিন্ন উগ্রপন্থি বই ও লিফলেটসহ গ্রেপ্তার জামায়াতে ইসলামীর পাঁচ নেতাকর্মীর দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল মঙ্গলবার শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম আসামিদের প্রত্যেকের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর আগে আসামিদের আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।
রিমান্ডপ্রাপ্তরা হলেন- জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর শূরা সদস্য ও যাত্রাবাড়ী থানা শাখার আমির মো. শাহজাহান খান, একই থানার সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদ, ৬২নং দক্ষিণ ওয়ার্ড সভাপতি মো. মোশারফ হোসেন, ৬২ দক্ষিণ ওয়ার্ড বায়তুল মাল সম্পাদক মো. দেলোয়ার হোসেন এবং ৬৫নং ওয়ার্ড অটোরিকশা শ্রমিক ইউনিট সভাপতি মো. আব্দুর রহমান ফরায়েজী।

এর আগে গত সোমবার সন্ধ্যায় রাজধানীর যাত্রাবাড়ীর কোনাপাড়ায় ফার্মের মোড়ে রহমতপুর ইমন হাউসের নিচ তলায় জামায়াতের বেশ কিছু নেতাকর্মী তাদের মাসিক সভার উদ্দেশে মিলিত হন। এমন তথ্যের ভিত্তিতে যাত্রাবাড়ী থানা পুলিশ সেখানে অভিযান চালিয়ে পাঁচ নেতাকর্মীকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে জামায়াতের বিভিন্ন উগ্রপন্থি বই ও লিফলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় গ্রেপ্তারদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় একটি মামলা করে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়