৫ জন গ্রেপ্তার : বিমানের নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁস

আগের সংবাদ

ব্যর্থ মেটার হরাইজন ওয়ার্ল্ডস

পরের সংবাদ

১০ পেরিয়ে সমুজ্জ¦ল বরুণ

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গত ১৯ অক্টোবর বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১০ বছর পূর্ণ হয়েছে। সেই উপলক্ষেই মুক্তি পেয়েছে ‘ভেড়িয়া’ ছবির ট্রেলার। যেখানে দেখা গেছে, জঙ্গলে গিয়েছিলেন বরুণ ধাওয়ান। নেকড়ের কামড় খেয়েছেন। তারপর থেকেই কেমন যেন অদ্ভুত, একই সঙ্গে ভয়ংকর ব্যবহার করছেন তিনি। রাত হলেই বদলে যায় তার চেহারা এবং আচরণ। বন্ধুর অদ্ভুত ব্যবহারে হতবাক কৃতি স্যানন, দীপক ডব্রিয়াল। বরুণের মধ্যে কি নেকড়ের প্রবৃত্তি ক্রমবর্ধমান? প্রতি রাতেই মানুষ থেকে নেকড়ের আকার নেন বরুণ, তারপরই তিনি আজব কার্যকলাপ করতে থাকেন যা একপ্রকার দানবীয়। তাকে নিয়ে সবাইই আতঙ্কে থাকেন। আবার সকালে উঠে সেই মানুষটিই আবার স্বাভাবিক, রাতের কথা তার আবার কিছুই মনে থাকে না। কী হবে বরুণের? এমনই একটি গল্প নিয়েই সামনে এসেছে বরুণ ধাওয়ান, কৃতি স্যানন অভিনীত ‘ভেড়িয়া’ ছবির ট্রেলার। ছবিতে কৃতি স্যানন ড. অনিকার চরিত্রে অভিনয় করেছেন। আর বরুণের চরিত্রের নাম ভাস্কর। ছবির পরিচালনা করেছেন অমর কৌশিক, যিনি কিনা ‘স্ত্রী’ ছবির পরিচালনা করেছিলেন। ট্রেলারের শেষে মন কাড়ে ‘মোগলি’র সেই জনপ্রিয় ‘জঙ্গল জঙ্গল বাত চলি হ্যায়’ গানটি। তবে বরুণ রাতে ঠিক কতটা বদলে যান, তা স্পষ্টভাবে ট্রেলারে কিছু দেখানো হয়নি। তবে ট্রেলারটি শেষপর্যন্ত দর্শককে ধরে রাখতে পেরেছে। এবার বাকি গল্প জানা যাবে ২৫ নভেম্বর ছবিটি মুক্তির পর। ‘ভেড়িয়া’ ছবির শুটিং হয়েছে অরুণাচলপ্রদেশে। ছবি শুটিং চলাকালীনই অরুণাচলপ্রদেশের জঙ্গলে ভয়াবহ আগুন লাগে। যে অগ্নিকাণ্ডের ঘটনায় বরুণ ও তার স্ত্রী নাতাশা দালাল ১ লাখ টাকা দান করেন। ছবির শুটিং চলাকালীন অরুণাচলপ্রদেশে মুখ্যমন্ত্রী পেমা খান্ডু সেটে গিয়েছিলেন। গত বছরের জুলাই মাসের মধ্যে ছবির শুটিং শেয় হয়ে গিয়েছিল।
প্রসঙ্গত, ২০১২ সালে আলিয়া ভাটের বিপরীতে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন বরুণ। তারপর ‘হামটি শর্মা কি দুলহানিয়া’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘দিলওয়ালে’, ‘জুড়বা-২’ সহ একের পর এক হিট ছবির হাত ধরে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন। সম্প্রতি কফি উইথ করণ সিজন ৭-এ অনিল কাপুরের সঙ্গে যোগ দিয়ে আলোচনায় উঠে এসেছিলেন বরুণ। করণের শোয়ে এসে ‘সেক্সগুরু’ হয়ে উঠতে দেখা যায় বরুণকে। যা শুনে হতবাক হয়ে যান তার পর্দার বাবা অনিল কাপুর। সেখানে বেশকিছু ফোনের উত্তরও দিয়েছিলেন অভিনেতা।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়