৫ জন গ্রেপ্তার : বিমানের নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁস

আগের সংবাদ

ব্যর্থ মেটার হরাইজন ওয়ার্ল্ডস

পরের সংবাদ

শুভক্ষণ আসন্ন

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বলিউড ইন্ডাস্ট্রির এ সময়ের জনপ্রিয় নায়িকা আলিয়া ভাট। দেখতে দেখতে ১০ বছর পার করে ফেললেন ক্যারিয়ারের। ১৯ অক্টোবর ভারতীয় সিনেমায় ১০ বছর পূর্ণ করলেন তিনি। ২০১২ সালের ১৯ অক্টোবর মুক্তি পেয়েছিল করণ জোহর পরিচালিত ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’। দর্শক পেয়েছিল তিন নতুন নায়ক-নায়িকা অলিয়া, বরুণ ধাওয়ান এবং সিদ্ধার্থ মালহোত্রাকে। এই ১০ বছরে কত কী বদলে গিয়েছে।
এখন তিনজনই বলিপাড়ায় বড় নাম। বিশেষ দিনে আবেগপ্রবণ আলিয়া। নিজের এক উজ্জ্বল ছবি পোস্ট করে আলিয়া লেখেন, ‘আজ ১০ বছর সম্পূর্ণ হলো… প্রতিটি দিন প্রতিটি মুহূর্তের জন্য আমি কৃতজ্ঞ। আরো ভালো কাজ করার, বড় স্বপ্ন দেখার এবং আরো বেশি পরিশ্রম করার
প্রতিশ্রæতি দিলাম। এই ভালোবাসা দেয়ার জন্য প্রত্যেককে অনেক অনেক ধন্যবাদ।’ ১০ বছরে একাধিক ভালো ভালো ছবির উপহার দিয়েছেন আলিয়া, বরুণ এবং সিদ্ধার্থ। পেশাদার জীবনে তারা যেমন সফল, তেমনই ব্যক্তিগত জীবনেও অনেকটাই এগিয়ে গিয়েছেন তারা। ইতোমধ্যেই রণবীর কাপুরের সঙ্গে সংসার পেতেছেন আলিয়া। দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বরুণ। শোনা যাচ্ছে আগামী বছর সিদ্ধার্থও নাকি বিয়ে করবেন কিয়ারা আদভানীকে। এদিকে আলিয়ারও শুভক্ষণ আসন্ন। প্রথমবার মা হতে চলেছেন আলিয়া ভাট, আর বাবা হচ্ছেন রণবীর কাপুর। কিছুদিন আগেই পরিবারের উপস্থিতিতে সম্পন্ন হয়েছে সাধভক্ষণ অনুষ্ঠান। ঠিক কবে মা হচ্ছেন আলিয়া? কোথায় হচ্ছে তাঁর ডেলিভারি- এমনই নানা প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে অনুরাগীদের মনে। সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে ২০ নভেম্বর মা হতে চলেছেন আলিয়া ভাট। বাড়িতে নতুন সদস্যের আগমনের প্রতীক্ষায় সেজে উঠেছে কাপুর ও ভাট পরিবার। ২০ নভেম্বর এইচ এন রিলায়েন্স হাসপাতালে সন্তানের জন্ম দেবেন আলিয়া ভাট। জানা

যাচ্ছে, বাড়িতে ইতোমধ্যেই সন্তানের জন্য একটি ঘর সাজিয়ে ফেলেছেন রণবীর-আলিয়া। প্রসঙ্গত, গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তে ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছিলেন ‘লাভবার্ড’ রণবীর-আলিয়া জুটি। বিয়ের ২ মাস ঘুরতে না ঘুরতেই সুখবর দেন তারকা জুটি। কিন্তু খবর সামনে আসার পর থেকেই কানাঘুষা শোনা যায় খোদ বলিউডের অন্দরে। এরপর তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়, বিয়ের আগেই নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন নায়িকা। এই জন্যই বাড়িতে কাছের মানুষদের নিয়েই বিয়ে সারেন তারকা দম্পতি। এমনকি অন্যান্য বলিউড কাপলদের মতো রিসিপশন পার্টিও দেননি তারা। সম্প্রতি এ নিয়ে প্রশ্নের মুখোমুখি হন আলিয়ার দিদি শাহিন ভাট। শাহিন বলেন, ‘আলিয়ার বিষয়ে আমি কোনো মন্তব্য করব না। কারণ এটা আলিয়ার জীবন। ও কী করবে সেটা ওর ব্যাপার। একটা কথা ঠিক, সবাইকে খুশি করে চলা যায় না। সব সময়ই নেগেটিভ কমেন্ট আসবে। পাবলিকের নজরে চলতে চলতে এটা আমরা শিখে গেছি, কোনটা গুরুত্ব দেয়া উচিত আর কোনটা গুরুত্ব দেয়ার দরকার নেই। এই বছরটা আমাদের জন্য খুবই ভালো। পুরো পরিবার আনন্দে আছে, আগামীর কথাই ভাবতে চাই।’ তবে গুঞ্জন যাই থাক, কাপুর ও ভাট পরিবার আপাতত সেলিব্রেশনে ব্যস্ত। দশেরার দিন আয়োজিত হয় আলিয়া ভাটের সাধভক্ষণ অনুষ্ঠান। সেটাও হয়েছে শুধু পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে। ওই দিন হলুদ রঙের সালোয়ার কামিজের সঙ্গে পোলকার গয়নায় হবু মা আলিয়ার লুক ছিল নজরকাড়া। হবু বাবা রণবীর পরেছিলেন পিচ রঙের শেরওয়ানি। এক গাল দাড়ি আর লম্বা চুলে রণবীরের লুক দেখে অবাক হয়েছিল নেটপাড়া। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছিল সেই মুহূর্তগুলো।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়