পাজেরোতে মাদক পাচারচক্রের হোতা ও ২ সদস্য গ্রেপ্তার

আগের সংবাদ

বিদ্রোহীদের রমরমায় দলে দুশ্চিন্তা : টাকা ছড়িয়ে ভোট কেনা ও জবরদস্তির অভিযোগ, দলীয় প্রার্থীদের পরাজয় খতিয়ে দেখবে আওয়ামী লীগ > জেলা পরিষদ নির্বাচন

পরের সংবাদ

মুন্সীগঞ্জে গুলিবিদ্ধ হয়ে প্রতিবন্ধী বৃদ্ধের মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মুন্সীগঞ্জ সদর উপজেলার বকুলতলা ইউনিয়নে গুলিবিদ্ধ হয়ে মনির হোসেন মোল্লা (৬০) নামে এক শারীরিক প্রতিবন্ধী বৃদ্ধ মারা গেছেন। গতকাল সোমবার রাত ৯টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মনির হোসেন মোল্লা মুন্সীগঞ্জ সদর এলাকার বকুলতলার বাসিন্দা। সংঘর্ষ চলাকালীন তিনি গুলিবিদ্ধ হন। তবে কী নিয়ে সংঘর্ষ তার কারণ জানাতে পারেনি নিহতের পরিবার।
মনির হোসেন মোল্লার মেয়ের জামাই আবুল বাশার জানান, একই এলাকায় তাদের বাড়ি। শারীরিক প্রতিবন্ধী মনির হোসেন চার মেয়ে ও দুই ছেলের জনক। গতকাল সোমবার আসরের নামাজ শেষে বকুলতলা দিয়ে বাসায় ফিরছিলেন। পথে একটি সংঘর্ষ চলছিল। সেখান থেকে তিনি গুলিবিদ্ধ হয়ে আহত হন। তার ডান হাতে ও বুকে গুলি লাগে। কী কারণে? কাদের মাঝে ওই সংঘর্ষ বেধেছিল তা কিছুই জানেন না বলে দাবি করেন তিনি। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এছাড়াও বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়