টোকিও আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব : করোনা কাটিয়ে ফিরছে জৌলুস

আগের সংবাদ

প্রাণঘাতী রূপে প্রলম্বিত ডেঙ্গু : ছড়িয়ে পড়েছে দেশের ৫৬ জেলায়, খুলনা ও বরিশাল বিভাগের সব জেলায়ই রোগী > ডেঙ্গু : সংক্রমণ

পরের সংবাদ

টেকনোর প্রথম ফ্ল্যাগশিপ আউটলেট

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রিমিয়াম ও স্মার্ট ডিভাইসের উদীয়মান বিশ্ব বাজারের অন্যতম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো ১৪ অক্টোবর শুক্রবার রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে ব্র্যান্ডটির প্রথম ফ্ল্যাগশিপ আউটলেট চালু করেছে। নতুন এই ফ্ল্যাগশিপ আউটলেট শপিংমলের লেভেল-১ এর বি-ব্লকের শপ নং ৫-৬ এ অবস্থিত। ফ্ল্যাগশিপ আউটলেট উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক, টেকনো বাংলাদেশের হেড অব বিজনেস সাইফুর রহমান খান, ফ্ল্যাগশিপ আউটলেট পার্টনার রাশেদ আলম দর্পন, কনটেন্ট ক্রিয়েটরস, টেক ইউটিউবার সহ আরো অনেকে। অতিথিরা ফিতা কেটে ফ্ল্যাটশিপ আউটলেটটি উন্মোচন করেন। এছাড়া কেক কাটা এবং অন্য আরো অনেক আয়োজন ছিল অনুষ্ঠানে। টেকনোর প্রথম ফ্ল্যাগশিপ আউটলেট চালুর জমকালো এই আয়োজনে গ্রাহকদের বিভিন্ন ধরনের আকর্ষণীয় গিফট প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়