জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

বিশ্ব বিনিয়োগকারী সপ্তাহ শুরু সোমবার

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আগামী ৩ অক্টোবর অর্থাৎ আগামী সোমবার থেকে ‘বিশ্ব বিনিয়োগকারী সপ্তাহ’ পালন করবে পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। চলবে ১৩ অক্টোবর পর্যন্ত। বিশ্ব পুঁজিবাজার নিয়ন্ত্রণকারী বিভিন্ন সংস্থার সংগঠন আইওএসকোর সদস্য হিসেবে ‘বিশ্ব বিনিয়োগকারী সপ্তাহ’ পালনে বিএসইসির পক্ষ থেকে নানা কর্মসূচি পালন করা হবে।
সপ্তাহটির উদ্বোধনী অনুষ্ঠান হবে বিএসইসির মাল্টিপারপাস হলে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর আব্দুর রউফ তালুকদার। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক বিভাগের সচিব শেখ মোহাম্মদ সেলিম উল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম।
আর রাজধানীরে লা মেরিডিয়ান হোটেলে অনুষ্ঠিত হবে সমাপনী অনুষ্ঠান। অনুষ্ঠানটির আয়োজন করবে সিডিবিএল ও সিসিবিএল। বিষয়টি নিশ্চিত করেছেন বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম।
তিনি বলেন, বিনিয়োগকারী সপ্তাহ উপলক্ষে দশ দিনব্যাপী কর্মসূচি হাতে নেয়া হয়েছে। এ ১০ দিনের মধ্যে প্রতিদিনই সভা ও সেমিনারের মাধ্যমে বিনিয়োগকারীদের সচেতন করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়