আলফাডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

আগের সংবাদ

নতুন মাথাব্যথা ‘হিজরত’! : আফগানিস্তানে তালেবান সাফল্যে উজ্জীবিত আইএস অনুসারী আনসার আল ইসলাম বাংলাদেশে সক্রিয়

পরের সংবাদ

ফজিলাতুন নেসা ইন্দিরা : বঙ্গবন্ধুকন্যা বাঙালির হৃদয়ে স্থান করে নিয়েছেন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কোমলমতি শিশুদের নিয়ে উদযাপন করা হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন। গতকাল বুধবার বিকালে ঢাকায় বাংলাদেশ শিশু একাডেমির অডিটোরিয়ামে মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা শিশুদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনের কেক কাটেন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা বলেন, বঙ্গবন্ধুর বীর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য পরিবর্তনের সংগ্রামে আত্মত্যাগের উজ্জ্বল দৃষ্টান্ত। বঙ্গবন্ধুকন্যা দেশের মানুষের প্রতি ভালোবাসা, দেশপ্রেম, উন্নয়ন পরিকল্পনা ও জনগণের সেবার মাধ্যমে বাঙালি হৃদয়ের মণিকোঠায় স্থান করে নিয়েছেন। সাহসী ও দূরদর্শী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজস্ব অর্থায়নে করেছেন পদ্মা সেতু, মেট্রোরেল ও কর্ণফুলী ট্যানেল। নারীর ক্ষমতায়নে আজ বাংলাদেশ বিশ্বে রোল মডেল।
মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. হাসানুজ্জামান কল্লোলের সভাপতিত্বে বাংলাদেশ শিশু একাডেমি অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্ম দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তৃতা করেন শিশু একাডেমির চেয়ারম্যান লাকী ইনাম, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান চেমন আরা তৈয়ব, জয়িতা ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আফরোজা খান, মহিলাবিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক ফরিদা পারভীন ও অতিরিক্ত সচিব মুহাম্মদ ওয়াহিদুজ্জামান। স্বাগত বক্তব্য দেন শিশু একাডেমির মহাপরিচালক মো. শরিফুল ইসলাম। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়