হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

৪২ হাজার কোটি টাকা ঋণ বিতরণ করবে আশা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চলতি ২০২২-২৩ অর্থবছরে ৪২ হাজার কোটি টাকা ঋণ বিতরণের লক্ষ্য নির্ধারণ করেছে আশা। এই ঋণের আওতায় আসবে প্রায় ৭০ লাখ মানুষ। গত ১৫ সেপ্টেম্বর আশার ৪৩তম বার্ষিক সাধারণ সভায় এ লক্ষ্যমাত্রা অনুমোদিত হয়। সভায় ২০২২-২৩ অর্থবছরে আশার উদ্বৃত্ত আয় থেকে ৬৮ কোটি টাকা সিএসআর (সামাজিক কল্যাণমূলক) কর্মসূচিতে ব্যয়েরও সিদ্ধান্ত হয়। এসব কর্মসূচির মধ্যে রয়েছে, প্রাথমিক স্বাস্থ্যসেবা, প্রাথমিক শিক্ষা শক্তিশালীকরণ, ফিজিওথেরাপি, শিক্ষাবৃত্তি, দুর্যোগ আক্রান্ত মানুষদের মাঝে ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ ইত্যাদি। বিজ্ঞপ্তি
এছাড়া, গণমাধ্যম ব্যক্তিত্ব ও সিনিয়র সাংবাদিক মনজুরুল আহসান বুলবুলকে আগামী তিন বছরের জন্য চেয়ারম্যান নির্বাচিত করে আশার সাত-সদস্য বিশিষ্ট পরিচালনা পর্যদ পুনর্গঠিত হয়। আশার প্রেসিডেন্ট মো. আরিফুল হক চৌধুরী ৪৩তম বার্ষিক সাধারণ সভায় বিদায়ী অর্থবছরের বাস্তবায়িত কার্যক্রমের প্রতিবেদন উপস্থাপন করেন। আশার ইভিপি মো. তৌফিকুল ইসলাম চৌধুরী সভা সঞ্চালনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়