হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

ইউপি মেম্বারের ছেলের হাতে লাঞ্ছিত গৃহবধূ : ১২ লাখ টাকা লুট

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুড়িগ্রাম : প্রতিবেশী এক গৃহবধূকে বেধড়ক পিটিয়ে এক ইউপি সদস্যের ছেলে ও স্ত্রী সাড়ে ১২ লাখ টাকা নিয়েছে বলে অভিযোগ উঠেছে। আহত গৃহবধূ বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী ওই গৃহবধূ নিজে বাদী হয়ে উলিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাত ৯টায় উলিপুর উপজেলার দুর্গম চরাঞ্চলে সাহেবের আলগা ইউনিয়নের চর দুর্গাপুরে। এ ঘটনায় বিবাদমান দুটি গ্রুপের মধ্যে তীব্র উত্তেজনা বিরাজ করছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৯টার দিকে চর দুর্গাপুর গ্রামের রাশিদুল ইসলামের স্ত্রী মোছাম্মত মুন্নি আক্তারের (২৭) সঙ্গে প্রথমে একই গ্রামের প্রতিবেশী ইউপি সদস্য নূর মোহাম্মদ মোল্লার স্ত্রী সুফিয়া বেগমের (৫৫) ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে সুফিয়া বেগম তার দুই ছেলে আব্দুস সবুর (২৫) ও শফিকুল ইসলামকে (২২) সঙ্গে নিয়ে গৃহবধূ মুন্নি আক্তারের বাড়িতে ঢুকে পড়েন এবং তিনজনে মিলে ঘরের ভেতর তাকে বেদম প্রহার করেন এবং তার শ্লীলতাহানি ঘটান। এ সময় মুন্নি আক্তার মাটিতে লুটিয়ে পড়ে সংজ্ঞা হারান। এ অবস্থায় ক্ষিপ্ত সুফিয়া বেগম তার ছেলেসহ চুলের মুঠি ধরে মুন্নীকে টেনে-হিঁচড়ে ঘরের বাইরে আনার চেষ্টা করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়। বৃহস্পতিবার হাটের দিন হওয়ায় মুন্নি আক্তারের স্বামী ঘটনার সময় বাড়িতে ছিলেন না।
বাসা ফাঁকা থাকার সুযোগে ইউপি সদস্যের দুই ছেলে স্টিলের বাক্স ভেঙে তার স্বামীর গরু বেচা কেনার ১২ লাখ ৭০ হাজার টাকা নিয়ে গেছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়। খবর পেয়ে মুন্নীর স্বামী ও বাবা বাসায় এসে মুন্নীকে অসুস্থ অবস্থায় উলিপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে ভর্তি করান।
এ ব্যাপারে ইউপি সদস্য নূর মোহাম্মদের সঙ্গে কথা হলে ঝগড়ার কথা স্বীকার করে বলেন, তার এক ছেলে শুধু দুটি থাপ্পর দিয়েছে মুন্নিকে। ট্রাঙ্ক ভেঙে টাকা নেয়ার ঘটনাটি মিথ্যা বলে তিনি দাবি করেন। এ ব্যাপারে উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির জানান, এরকম অভিযোগ আসলে ব্যবস্থা নেয়া হবে। এমন অভিযোগ পেয়েছেন কিনা জানতে চাইলে বলেন, দেখতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়