মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

দাহুয়া টেকনোলজির পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জনপ্রিয় প্রযুক্তি ব্র্যান্ড দাহুয়া পণ্যের বাংলাদেশের পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। এখন থেকে স্মার্ট টেকনোলজিস তাদের ডিলারদের মাধ্যমে সারাদেশে দাহুয়ার প্রযুক্তিপণ্যগুলো বিপণন ও বিক্রয়োত্তর সেবা দেবে। বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর রাজধানীর একটি রেস্তোরাঁয় পার্টনারশীপ লঞ্চিং অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দাহুয়া টেকনোলজি বাংলাদেশের সেলস ম্যানেয়ার ইয়ান হু, চ্যানেল সেলস ম্যানেজার মিস্টার জ্যাক, প্রোডাক্ট ম্যানেজার মিস্টার চার্লস এবং স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ডিরেক্টর ডিসটিবিউশন বিজনেস জাফর আহমেদ, ডিরেক্টর চ্যানেল সেলস মুজাহিদ আল বেরুনী সুজন, হেড অব দাহুয়া প্রোডাক্ট আশিকুর রহমান। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির ডিরেক্টর ও স্পিড টেকনোলজি অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের চেয়ারম্যান মোশাররফ হোসেইন সুমন। এখন থেকে দেশের বাজারে দাহুয়া ব্র্যান্ডের সব ধরনের প্রযুক্তি পণ্য সরবরাহ করবে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়