কোহলির সেঞ্চুরি : আফগানদের ওপর ঝাল মিটাল ভারত

আগের সংবাদ

ভারতের সাত রাজ্যের মুখ্যমন্ত্রীকে ঢাকায় আমন্ত্রণ : উত্তর-পূর্বের সঙ্গে সংযোগে গুরুত্ব

পরের সংবাদ

মাইলস্টোন কলেজ : গ্রীষ্মকালীন ক্রীড়ায় সেরা নৈপুণ্য প্রদর্শন

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় থানা পর্যায়ে নিজেদের সেরা নৈপুণ্য প্রদর্শন করেছে রাজধানীর উত্তরায় অবস্থিত মাইলস্টোন কলেজ। প্রতিযোগিতায় অংশগ্রহণ করে মাইলস্টোন কলেজ ফুটবলে (বালক ও বালিকা) চ্যাম্পিয়ন হয়। দাবা খেলায় মধ্যম দল চ্যাম্পিয়ন ও বড় দল রানার্সআপ হয়ে শিরোপা অর্জন করে।
মাইলস্টোন কলেজের বিজয়ী খেলোয়াড় ও সংশ্লিষ্ট অনুষদ সদস্যদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন কলেজটির সর্বমান্য উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.)। গত ৮ সেপ্টেম্বর মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাস দিয়াবাড়ি খেলার মাঠে অনুষ্ঠিত মনোজ্ঞ এই ক্রীড়া আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মোস্তফা কামালউদ্দিন ভূঁইয়া (অব.)। বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি উত্তরা থানার সভাপতি শেখ মোহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় সম্মানিত অতিথি ছিলেন দক্ষিণখান আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাজি বিল্লাত আলী এবং মাইলস্টোন কলেজের পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম প্রমুখ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়