কোহলির সেঞ্চুরি : আফগানদের ওপর ঝাল মিটাল ভারত

আগের সংবাদ

ভারতের সাত রাজ্যের মুখ্যমন্ত্রীকে ঢাকায় আমন্ত্রণ : উত্তর-পূর্বের সঙ্গে সংযোগে গুরুত্ব

পরের সংবাদ

বিস্কুট দেয়ার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ, ধর্ষক আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

তৈয়বুর রহমান, কুড়িগ্রাম থেকে : বিস্কুট দেয়ার লোভ দেখিয়ে ৩ বছরের এক শিশুকে নিজের ঘরে নিয়ে ধর্ষণ করেছে এক বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে, গতকাল শুক্রবার সকালে কুড়িগ্রাম সদর উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম ফুলমতি গ্রামে। ঘটনার পর পুলিশ ধর্ষক নজরুল ইসলামকে (৬০) আটক করেছে। এ ঘটনায় শিশুটির পরিবার ফুলবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে।
পুলিশ জানায়, শুক্রবার সকালে একই গ্রামের মৃত বগরুদ্দীনের ছেলে নজরুল ইসলাম পাশের বাড়ির তিন বছরের শিশু কন্যাকে বিস্কুট দেয়ার লোভ দেখিয়ে নিজ ঘরে ডেকে নেয়। এ সময় নজরুল মিয়ার বাড়িতে কোনো লোক ছিল না। এ সুযোগে নজরুল শিশুটিকে কোলে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে লোকজন ছুটে আসে ঘটনাস্থলে। তারা ধর্ষণের আলামত দেখে নজরুলকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে ধর্ষককে আটক করে থানায় নিয়ে যায়। পরে শিশুটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফুলবাড়ী থানায় মামলা করেন।
শিশুটির মা বলেন, মেয়েকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। ছোট্ট শিশুকে অমানসিক নিযার্তন করা হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।
ফুলবাড়ী থানার ওসি ফজলুর রহমান জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের পর শিশুটির জবানবন্দি রেকর্ড করার জন্য শুক্রবার শিশু আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়