ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আগের সংবাদ

ভাঙা সড়কে খোঁড়াখুঁড়ির মচ্ছব : সড়ক খনন নীতিমালা উপেক্ষিত > তিন মাসের কাজ বছরজুড়ে > সেবা সংস্থার কাজে সমন্বয় নেই

পরের সংবাদ

এসবিএসি ব্যাংক ও এনইসি মানি ট্রান্সফার চুক্তি

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অন্তর্মুখী বৈদেশিক রেমিটেন্স প্রবাহ বাড়ানো ও বিতরণের উদ্দেশ্যে সম্প্রতি সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেড ও এনইসি মানি ট্রান্সফার লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে। এসবিএসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোসলেহ উদ্দীন আহমদ ও ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির চেয়ারম্যান একরাম ফরাজী আলমগীর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এসবিএসি ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।
এই চুক্তির ফলে, ইংল্যান্ড, ইতালি, ফ্রান্স, মধ্যপ্রাচ্যসহ ৪০টি দেশে অবস্থিত সব প্রবাসী বাংলাদেশিরা এনইসি কোম্পানির মাধ্যমে স্বল্প খরচে সহজেই টাকা পাঠাতে পারবেন এবং এসবিএসি ব্যাংকের যেকোনো শাখা থেকে উত্তোলন করতে পারবেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এসবিএসি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান, উপব্যবস্থাপনা পরিচালক মো. নূরুল আজীম, এনইসি রেমিটেন্স কোম্পানির পরিচালক ও ফরাজী হাসপাতালের চেয়ারম্যান ডা. আনোয়ার ফরাজী ট্রেজারি বিভাগের প্রধান ও এসইভিপি মোহাম্মদ আসাদুল হক, অডিট বিভাগের প্রধান ও এসইভিপি মো. মাসুদুর রহমান, আইডি বিভাগের প্রধান (চলতি দায়িত্ব) মো. মাজহারুল হাসান, রেমিটেন্স বিভাগের প্রধান মীর আসিফ আহমেদ চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের ঊধ্বর্তন কর্মকর্তা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়