বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৬৮

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ভাঙাড়ি মালামালের আড়ালে পিকআপ ভ্যানে করে মাদক পরিবহন করার সময় দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২। গতকাল শুক্রবার ভোরে রাজধানীর মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকা থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়। গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক অ ন ম ইমরান খান। তিনি জানান, গ্রেপ্তার ওই দুইজনের কাছ থেকে ৩৯ কেজি গাঁজা জব্দ করা হয়। ভাঙারি মালামালের আড়ালে পিকআপ ভ্যানে করে মাদক পরিবহন করছিলেন তারা।
অন্যদিকে একইদিন রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৬৮ জনকে গ্রেপ্তার করেছে ডিএমপি ও র‌্যাব। এ সময় বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপি ও র‌্যাব সংশ্লিষ্ট কর্মকর্তারা।
ডিএমপি মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখার উপকমিশনার মো. ফারুক হোসেন জানান, নিয়মিত মাদকবিরোধী অভিযান চালিয়ে যাচ্ছে ডিএমপি। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার পর্যন্ত ২৪ ঘণ্টায় রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালায় থানা ও গোয়েন্দা পুলিশ। এ সময় মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৬৬ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৯টি মামলা হয়েছে। অভিযানের সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ১ হাজার ৬২৬ পিস ইয়াবা, ১৬ গ্রাম ৪০ পুরিয়া হেরোইন, ৩০ কেজি ৯০০ গ্রাম গাঁজা ও ১৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়