বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

জিনের বাদশার ফাঁদে প্রবাসী নারী : পাওনা টাকা পেতে গিয়ে খোয়ালেন আরো ২০ লাখ

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পাওনা টাকা ফিরে পেতে গিয়ে উল্টো আরো ২০ লাখ টাকা খুইয়েছেন জর্ডান প্রবাসী এক নারী। সামাজিক যোগাযোগ মাধ্যমে জিনের বাদশাহ পরিচয়ে সব সমস্যা সমাধানের বিজ্ঞাপন দেখে প্রতারক চক্রের ফাঁদে পা দেন তিনি। এ ঘটনায় সিআইডির সিরিয়াস ক্রাইম ইউনিট গতকাল দুজনকে রাজধানীর দক্ষিণখান থানার শিয়ালডাঙ্গা কাওলা এলাকা থেকে গ্রেপ্তার করেছে। তারা হলেন- মো. নেছার উল্ল্যাহ (২২) ও মো. আমান উল্ল্যাহ (২৮)।
অভিযানের নেতৃত্ব দেয়া সিরিয়াস ক্রাইম ইউনিটের এসআই মো. সিরাজ উদ্দিন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, ইউটিউব, ফেসবুক ও বিভিন্ন টিভি চ্যানেলের মাধ্যমে আধ্যাত্মিক বিজ্ঞাপন প্রচার করে প্রতারকরা। বিজ্ঞাপনে দেয়া মোবাইল নম্বর দেখে জর্ডান প্রবাসী এক নারী ফোন দিয়ে জানতে চান তার পাওনা টাকা আদায় করে দিতে পারবে কিনা? পরে বিভিন্ন কৌশলে ওই নারীর কাছ থেকে তারা ২০ লাখ টাকা হাতিয়ে নেয়। এ ঘটনায় ভুক্তভোগীর মেয়ে ভাটারা থানায় মামলা করে। এরই ধারাবাহিকতায় আমরা তদন্ত করে প্রতারক চক্রের ২ সদস্যকে গ্রেপ্তারে সমর্থ হই।

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃতরা আরো অনেকের সঙ্গে এমন প্রতারণা করেছে বলে স্বীকার করেছে। এই চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়