বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

জামায়াত নেতা তাহের : ডান-বাম সবাইকে নিয়ে গণআন্দোলন গড়ে তুলতে হবে

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জামায়াতে ইসলামীর নায়েবে আমির সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহের বলেছেন, এ সরকারের অধীনে কোনো নির্বাচন নয়। জামায়াত-বিএনপিসহ গণতন্ত্রকামী ডান-বাম জোট সবাইকে সঙ্গে নিয়ে যুগপৎ দুর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে। জাতিকে মুক্ত করার মহান দায়িত্ব পালনে আগামী দিনে ঐতিহাসিক ভূমিকা পালনে জামায়াতের সদস্যদের এগিয়ে আসতে হবে।
গতকাল শুক্রবার সকালে জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সম্মেলনে (রুকন) প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। জামায়াতের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে এই সম্মেলন কোথায় হয়েছে, বিজ্ঞপ্তিতে তা উল্লেখ করা হয়নি।
আবদুল্লাহ মোহাম্মদ তাহের বলেন, বর্তমান ফ্যাসিবাদী সরকার জনগণের ওপর জগদ্দল পাথরের মতো চেপে বসে আছে। অত্যাচারী জালিম শাসকের বিরুদ্ধে সত্য কথা বলাই সর্বোত্তম জিহাদ। দুর্বার গণআন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের মধ্য দিয়ে জাতিকে সঠিক পথে এগিয়ে নিতে হবে।
সম্মেলনে জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল এ টি এম মাসুম, সহকারী সেক্রেটারি জেনারেল আবদুল হালিম, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মতিউর রহমান আকন্দ বিশেষ অতিথি ছিলেন। জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণ শাখার আমির নূরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে ও সেক্রেটারি শফিকুল ইসলাম মাসুদের পরিচালনায় সম্মেলনে আরো বক্তব্য দেন দক্ষিণের নায়েবে আমির মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া ও আবদুস সবুর ফকির।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়