ঢাবি সাংস্কৃতিক : সংসদের আয়োজন চিঠি লেখা যাবে ‘প্রিয় বঙ্গবন্ধু’কে

আগের সংবাদ

নান্দনিক বঙ্গবন্ধু

পরের সংবাদ

ব্র্যাক ব্যাংক : ‘তারা’ গ্রাহকদের বিশেষ সুবিধা দেবে ওয়ান্ডার ওম্যান

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারীকেন্দ্রিক ট্র্যাভেল কোম্পানি ‘ওয়ান্ডার ওম্যান’-এর সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক। এই চুক্তির অধীনে উইমেন ব্যাংকিং সেগমেন্ট ‘তারা’ ডেবিট ও ক্রেডিট কার্ডের গ্রাহকরা ওয়ান্ডার ওম্যান-এর কাছ থেকে বিনামূল্যে একটি ভ্রমণ কনসালটেশন সার্ভিস উপভোগ করবেন। সঙ্গে সার্ভিস চার্জে ১০ শতাংশ ছাড়, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ভ্রমণে ৭ শতাংশ পর্যন্ত ছাড় এবং ওয়ান্ডার ওম্যান সামগ্রীতে ১০ শতাংশ ছাড় পাবেন।
ব্র্যাক ব্যাংকের মাস্টারকার্ড ‘তারা’ ওয়ার্ল্ড ক্রেডিট কার্ডের গ্রাহকরা ওয়ান্ডার ওম্যান ট্রাইব কার্ডে ২৫ শতাংশ ছাড় পাবেন। ‘তারা’ গ্রাহকেরাও এই চুক্তির অধীনে ‘ওয়ান্ডার ওম্যান’-এর থেকে ইএমআই সুবিধা পাবেন। স্টুডেন্ট সেগমেন্টের জন্য ‘তারা’ আগামী সেভারস অ্যাকাউন্টের সঙ্গে ৫০০ টাকার একটি ভাউচারও দেয়া হবে।
এই অফারটি ২০২৩ সালের আগস্ট পর্যন্ত পাওয়া যাবে। এর পাশাপাশি ব্র্যাক ব্যাংক ‘তারা’ এবং ওয়ান্ডার ওম্যান যৌথভাবে বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে নারীদের নেটওয়ার্কিং ও সক্ষমতা উন্নয়নে কাজ করবে।
ওয়ান্ডার ওম্যান ২০১৭ সালে প্রতিষ্ঠিত একটি পুরস্কার বিজয়ী নারী-কেন্দ্রিক ট্র্যাভেল কোম্পানি। এই প্ল্যাটফর্মটি বর্তমানে ফেসবুক ও ইন্সটাগ্রামে সক্রিয়। এটি সারা বিশ্বের ৫০ হাজারের বেশি বাংলাদেশি নারী ভ্রমণ উৎসাহীদের একটি প্ল্যাটফর্মের অধীনে নিয়ে এসেছে।
গত ৪ আগস্ট ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ান্ডার ওম্যান-এর ফাউন্ডার ও সিইও মিস সাবিরা মেহরিন সাবা, ব্র্যাক ব্যাংকের হেড অব উইমেন ব্যাংকিং ‘তারা’ ও স্টুডেন্ট ব্যাংকিং ‘আগামী’ মিস মেহরুবা রেজা এবং প্রোডাক্ট ম্যানেজার, উইমেন ব্যাংকিং সেগমেন্ট মিস শুভধ্বনি পালসহ অন্যান্য কর্মকর্তারা। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়