যাকাত তহবিলের অর্থ আত্মসাৎ : সাঈদীর বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

বিসিবির ধমকে পিছু হটলেন সাকিব : বিসিবি সভাপতি পাপনের আল্টিমেটামের পর বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিলের ঘোষণা দিয়ে চিঠি

পরের সংবাদ

দর বাড়ার শীর্ষে সুহৃদ ইন্ডাস্ট্রি

প্রকাশিত: আগস্ট ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সপ্তাহের তৃতীয় কার্যদিবস গতকাল বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে ২৬টির বা ৬.৮৬ শতাংশের শেয়ার ও ইউনিটের দর বেড়েছে। কোম্পানিগুলোর মধ্যে সুহৃদের শেয়ারের প্রতি বিনিয়োগকারীদের আগ্রহ ছিল সবচেয়ে বেশি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। আগের কার্যদিবস লেনদেন শেষে সুহৃদের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯.৭০ টাকায়। গতকাল লেনদেন শেষে এর শেয়ারের ক্লোজিং দর দাঁড়ায় ২০.৭০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ১ টাকা বা ৫.০৭ শতাংশ বেড়েছে। এর মাধ্যমে সুহৃদ ডিএসইর টপটেন গেইনার তালিকার শীর্ষে উঠে আসে। ডিএসইতে টপটেন গেইনার তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে এস আলমের ৫.০১ শতাংশ, আমান ফিডের ৪.৪৪ শতাংশ, এপেক্স স্পিনিংয়ের ৩.১৬ শতাংশ, সিনোবাংলার ৩.০৫ শতাংশ, আলিফ ইন্ডাস্ট্রিজের ২.৩৭ শতাংশ, ডেসকোর ১.৮৯ শতাংশ, ডমিনেজ স্টিলের ১.৭২ শতাংশ, বিডি থাইয়ের ১.৬৮ শতাংশ এবং সোনালি পেপারের শেয়ার দর ১.১৩ শতাংশ বেড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়