খোলাবাজারে ডলারের রেকর্ড দাম ১১২ টাকা

আগের সংবাদ

তিন কারণে চড়ছে ডলার : বৈশ্বিক অস্থিরতা, মজুতদারি, অর্থ পাচার, ব্যাংক ও খোলাবাজারে ডলারের দামের ফারাক অস্বাভাবিক

পরের সংবাদ

৯ মাসে মুনাফা কমেছে ইউসুফ ফ্লাওয়ারের

প্রকাশিত: জুলাই ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ওভার দ্যা কাউন্টার (ওটিসি) থেকে এসএমই প্ল্যাটফর্মে বৃহস্পতিবার থেকে লেনদেন শুরু করতে যাচ্ছে ইউসুফ ফ্লাওয়ার মিলস। এসএমই প্ল্যাটফর্মে লেনদেন করতে যাওয়া ইউসুফ ফ্লাওয়ার মিলসের চলতি অর্থবছরের ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) ১০ শতাংশ কমেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।
জানা গেছে, কোম্পানিটির চলতি অর্থবছরের ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ৩.৬৮ টাকা। যার পরিমাণ আগের অর্থবছরের একই সময়ে হয়েছিল ৪.০৭ টাকা। এ হিসেবে কোম্পানিটির মুনাফা ০.৩৯ টাকা বা ১০ শতাংশ কমেছে। এদিকে কোম্পানিটির চলতি অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ১.৫০ টাকা। যার পরিমাণ আগের অর্থবছর একই সময়ে হয়েছিল ১.৩২ টাকা। এ হিসেবে কোম্পানিটির মুনাফা ০.১৮ টাকা বা ১৪ শতাংশ বেড়েছে। ২০২২ সালের ৩১ মার্চ কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩৪.৫৫ টাকায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়