তামাকবিরোধী অনুষ্ঠান : প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ মাদক নির্মূল হবে

আগের সংবাদ

সার নিয়ে চাপে সরকার

পরের সংবাদ

ফরিদপুর : ইউপি চেয়ারম্যান মজনুর গ্রেপ্তারে এলাকায় স্বস্তি

প্রকাশিত: জুলাই ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদপুর শহর প্রতিনিধি : ফরিদপুরের ঈশান গোপালপুরের চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনু অস্ত্রসহ গ্রেপ্তার হওয়ায় এলাকায় স্বস্তি ফিরে এসেছে। তার শাস্তির দাবিতে গতকাল রবিবার দুপুর ১২টায় ফরিদপুর প্রেস ক্লাবের সামনে মুজিব সড়কে ‘১নং ঈশান গোপালপুর ইউনিয়নের নির্যাতিত ও সর্বস্তরের জনগণ’র ব্যানারে এক মানববন্ধন ও? বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে ঈশান গোপালপুরের স্থানীয় বাসিন্দা আব্দুস সোবহান মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন- শেখ জামাল উদ্দিন, উজ্জ্বল সরকার, মোহাম্মদ আলী আনোয়ার খান, অলিউল্লা পাটোয়ারী, নুরুল আমিন প্রমুখ। বক্তারা ঈশান গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনুর বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, ঈশান গোপালপুরে মজনু ও তার অস্ত্রধারী সন্ত্রাসী বাহিনী দীর্ঘদিন ধরে নিরীহ মানুষের ওপর নির্যাতন করে আসছে। এখন মজনু অস্ত্রসহ গ্রেপ্তার হয়েছে, আমরা তার সর্বোচ্চ বিচার দাবি করি।
শহিদুল ইসলাম মজনু চিহ্নিত ভূমিদস্যু, ডাকাত, মোটরসাইকেল ছিনতাইকারী, অবৈধ অস্ত্র ব্যবসায়ী, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ, নারী লোভী ও হেলমেট বাহিনীর অন্যতম সদস্য। সরকারি রাস্তা অবৈধভাবে দখল, গাছ চুরি, ৪০ দিনের কর্মসূচির টাকা আত্মসাৎকারী ও নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনকারী।
উল্লেখ্য, গত শুক্রবার রাতে বিদেশি অস্ত্রসহ গ্রেপ্তার হয় ঈশান গোপালপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়