বেপরোয়া গতির বাস উল্টে আহত ২০ : পোশাক শ্রমিকের হাত বিচ্ছিন্ন

আগের সংবাদ

বিদ্যুৎ সংকটে বিপাকে কৃষক : উত্তরাঞ্চলে পর্যাপ্ত বৃষ্টি না হওয়ায় জমি শুকিয়ে গেছে > লোডশেডিংয়ের কারণে সেচ ব্যবস্থা বিঘ্নিত > ফসল বোনা অনিশ্চিত

পরের সংবাদ

মেটবুক ডি সিরিজের নতুন দুই ডিভাইস সাড়া পেয়েছে

প্রকাশিত: জুলাই ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চীনা বহুজাতিক প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে স¤প্রতি ব্যবহারকারীর অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে মেটবুক ডি সিরিজের অধীনে দুটি প্রিমিয়াম নোটবুক বাজারে এনেছে। যা এরই মধ্যে গ্রাহকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।
অত্যাধুনিক প্রযুক্তির নতুন মেটবুক দুটি হলো হুয়াওয়ে মেটবুক ডি১৪ এবং মেটবুক ডি১৫। ওজনে হালকা এবং স্লিম ডিজাইনের হওয়ায় হুয়াওয়ে মেটবুক ডি সিরিজের প্রতিটি ডিভাইস আপনি সব জায়গায় সহজেই বহন করতে পারবেন। সম্পূর্ণ মেটালের তৈরি হুয়াওয়ে মেটবুক ডি১৪ এর ওজন মাত্র ১.৩৮ কেজি এবং পুরুত্ব ১৫.৭ মিমি। এর ১৪ ইঞ্চি আই প্রটেক্ট স্ক্রিন ব্যবহারকারীকে ভিউয়িংয়ের ক্ষেত্রে অসাধারণ অভিজ্ঞতা দেবে। পোর্টেবিলিটির মাস্টার হিসেবে বাজারে এসেছে হুয়াওয়ে মেটবুক ডি১৫। ১৬.৯ মিমি স্লিম অবয়বের নতুন এই ডিভাইসটির ওজন মাত্র ১.৫৬ কেজি।
দেশের সকল হুয়াওয়ে স্টোর, হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোর থেকে মেটবুক ডি১৪ এবং হুয়াওয়ে মেটবুক ডি১৫ কেনা যাবে ৭১ হাজার ৯৯৯ টাকায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়