মিল মালিকদের সঙ্গে সরকারের বৈঠক : লিটারে ১৪ টাকা কমল সয়াবিন তেলের দাম

আগের সংবাদ

এত আয়োজনেও কমছে না ডেঙ্গু

পরের সংবাদ

ধর্মশিক্ষা থাকছে : শিক্ষামন্ত্রী > পাঠ্যবই পাচ্ছে বন্যাদুর্গত এলাকার শিক্ষার্থীরা

প্রকাশিত: জুলাই ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : বন্যায় সিলেট অঞ্চলের যেসব এস.এস.সি পরীক্ষার্থীদের বই নষ্ট হয়েছে তাদের আগামী ২৪ জুলাইর মধ্যে দেয়া হবে জানিয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, পড়ালেখার ঘাটর্তি পূরণে স্ব স্ব প্রতিষ্ঠানের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।
গতকাল সোমবার সিলেট সার্কিট হাউসে শিক্ষা বিভাগের কর্মকর্তা ও শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভায় শিক্ষামন্ত্রী আরো বলেন, ক্ষতিগ্রস্ত শিক্ষাপ্রতিষ্ঠানের সংস্কার করে দ্রুত সময়ের মধ্যে পাঠদানের উপযোগী করা হবে। তিনি বলেন, পাঠ্যক্রম থেকে ধর্মশিক্ষা বাদ দেয়া হয়নি। এটা অপপ্রচার। ধর্ম আমাদের নৈতিকতা, মূল্যবোধ শেখার মূলক্ষেত্র। কাজেই ধর্মশিক্ষা আছে, থাকবে। ধর্মশিক্ষা এমনভাবে সাজানো হয়েছে যাতে শুধু মুখস্থ করাই নয়, বুঝে আত্মস্থ করে চর্চা করা হয়। যারা প্রশ্ন করছেন তারা ২০২২ সালের বইগুলো দয়া করে পড়ে দেখবেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালিয়ে শিক্ষক নিগ্রহ রোধে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান শিক্ষামন্ত্রী। সভায় জেলা প্রশাসক, শিক্ষা বোর্ডের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়