মুম্বাইয়ে ভবনধসে নিহত ১৯

আগের সংবাদ

বানভাসিদের ঘুরে দাঁড়ানোর লড়াই

পরের সংবাদ

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন : প্রথম পুরস্কার পেল ঢাকা ওয়াসা

প্রকাশিত: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে প্রথম স্থান অধিকার করে পুরস্কার পেয়েছে ঢাকা ওয়াসা। গত মঙ্গলবার বিকালে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে মন্ত্রী মো. তাজুল ইসলামের কাছ থেকে এ পুরস্কারের স্মারক ও সনদ গ্রহণ করেন ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তাকসিম এ খান। স্থানীয় সরকার বিভাগের সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী এ সময় উপস্থিত ছিলেন।
স্থানীয় সরকার বিভাগের অধীন মোট ২০টি সংস্থা ও প্রতিষ্ঠানের মধ্যে ১০০ নম্বরের বিপরীতে ৯৮ দশমিক ৫০ নম্বর পেয়ে ঢাকা ওয়াসা এ সাফল্য অর্জন করে। এ সাফল্যের জন্য প্রধানমন্ত্রীকে ঢাকা ওয়াসার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়। এছাড়া সব কর্মকর্তা ও কর্মচারী নিরলস কর্মসম্পাদনের জন্য ধন্যবাদ জানান সংস্থাটির ব্যবস্থাপনা পরিচালক।
ওয়াসার পক্ষ থেকে জানানো হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ দিকনির্দেশনায় ‘ঘুরে দাঁড়াও ঢাকা ওয়াসা’ কর্মসূচির মাধ্যমে গত ১০ বছরে ঢাকা ওয়াসা এ সাফল্য অর্জন করেছে। ওয়াসা রাজধানীবাসীর চাহিদার উদ্বৃত্ত পানি উৎপাদনের সক্ষমতা অর্জন করেছে। ওয়াসা পানি সরবরাহের ক্ষেত্রে পুরো দক্ষিণ এশিয়ার মধ্যে ‘রোল মডেল’। সঠিক নির্দেশনা ও সহযোগিতা দিয়ে সার্বিক কর্মকাণ্ডে গতি এনেছেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম।
এজন্য ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক মন্ত্রীকে বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। অনুষ্ঠানে সিলেট সিটি করপোরেশনের মেয়রসহ বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়