মুম্বাইয়ে ভবনধসে নিহত ১৯

আগের সংবাদ

বানভাসিদের ঘুরে দাঁড়ানোর লড়াই

পরের সংবাদ

বন্ধুদের নিয়ে আর তেহারি খাওয়া হলো না সিফাতের

প্রকাশিত: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বন্ধুদের সঙ্গে পুরান ঢাকায় তেহারি খাওয়ার জন্য বের হয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন মুহাইমিনুল ইসলাম সিফাত (২১) নামে এক শিক্ষার্থী। একই ঘটনায় আহত হয়েছেন তার সঙ্গে থাকা আরো ২ বন্ধু। ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি আটক করেছে পুলিশ।
রাজধানীর শাহবাগ থানাধীন শিক্ষা ভবনের সামনের রাস্তায় গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাদের তিনজনকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন সিফাতকে রাত ৩টার দিকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া এলাকার হাফেজ খন্দকারের ছেলে সিফাত। দুই ভাইয়ের মধ্যে ছোট ছিলেন তিনি।
পরিবারের সঙ্গে ক্যান্টনমেন্ট মাটিকাটা এলাকায় থাকতেন। বিএফ শাহীন কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করার পর বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির পরীক্ষা দিচ্ছিলেন তিনি।
শাহবাগ থানার এসআই মাহমুদুল হাসান জানান, রাতে কয়েকটি মোটরসাইকেলে তারা ৫-৬ জন মিলে পুরান ঢাকায় যাচ্ছিলেন তেহারি খেতে। সিফাতের মোটরসাইকেলে ছিল আরো দুই বন্ধু মেহেদী হাসান (২০) ও শাকিল (২১)।
শিক্ষা ভবনের সামনে যাওয়ার পর তাদের মোটরসাইকেলটি সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে। তখন একটি ট্রাকের চাকায় চাপা পড়েন সিফাত। পথচারীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সিফাত।
আর মেহেদী ও শাকিল প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঘটনার পরপরই ট্রাকটি চালকসহ জব্দ করা হয়েছে এবং নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়